ব্রেকিং:
জমি নিয়ে বিরোধে সাংবাদিক মহিউদ্দিন মুরাদের পরিবারকে হয়রানি, সম্পদের ভাগবাটোয়ারা নিয়ে তারেক-শর্মিলার দ্বন্দ্বের বলি খালেদা দেশবিরোধী ষড়যন্ত্র চালাতে লন্ডনে তারেকের ৪টি উইং! দিল্লিতে সহিংসতায় নিহত বেড়ে ২৪, ঘর ছাড়ছেন আতঙ্কিত লোকজন ফেনীতে হতাশায় ফাঁস দিলেন ব্যবসায়ী! দাদা হত্যা মামলায় নাতি গ্রেফতার পাপিয়ার সহযোগীরাও আইনের আওতায় আসবে: দুদক সচিব চার ধাপে বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা প্রধানমন্ত্রীর স্বর্ণপদক পেলেন ১৭২ শিক্ষার্থী পেঁয়াজ রফতানির নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত আগামী বছরই ট্রেনে যাওয়া যাবে দার্জিলিং প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে চীনা প্রেসিডেন্টের চিঠি লক্ষ্মীপুরে তিন সড়ক দুর্ঘটনায় আহত ১৫ লক্ষ্মীপুরে বেপরোয়া ট্রাক কেড়ে নিল স্কুলছাত্রীর প্রাণ লক্ষ্মীপুরে সড়ক সংস্কারে অনিয়ম তদন্তে দুদক লক্ষ্মীপুরে ১৩ লাখ টাকার মহিষ চুরি; আটক-৩ জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে প্রতিষ্ঠা পাচ্ছে তথ্য অধিকার আইন পাকিস্তান সফরে মুশফিকের সঙ্গে সাকিবকে চান মুমিনুল! বিএনপি শাসনামলের মক্ষীরানি বেবি নাজনীন, শামা ও নিশো! তারেকের যে ৪ কর্মকাণ্ডে বিব্রত বিএনপির নেতৃবৃন্দ!
  • বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৫ ১৪২৬

  • || ০৩ রজব ১৪৪১

৩০১

ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

ভোক্তা অধিকার আইন ও বিভিন্ন অভিযোগে রামগঞ্জ শহরের কয়েকটি দোকানে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়েছে। এসময় স্বাস্থ্যের জন্য মারাত্মক হুমকি স্বরুপ এনার্জি ড্রিংক বিক্রির দায়ে সোনাইমুড়ি সড়কের মোহাম্মদিয়া ষ্টোরকে ৮হাজার ও মিষ্টি-দধিসহ বিভিন্ন খাবারের প্যাকেটে উৎপাদন ও মেয়াদ উত্তীর্ণের তারিখ না থাকায় বনফুল এন্ড কোম্পানীর রামগঞ্জ শাখার ১৫হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় উভয় প্রতিষ্ঠানের বেশ কিছু ক্ষতিকর খাদ্য বিনষ্ট করা হয়।
রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের এক্সকিউটিভ ম্যাজিষ্ট্রেট মুনতাসির জাহান সোমবার দুপুরে এ অভিযান পরিচালনা করেন।


এসময় রামগঞ্জ থানার এ এস আই শাহ আলমসহ একদল পুলিশ ভ্রাম্যমান আদালতকে সহযোগীতা করেন।
ভ্রাম্যমান আদালত এসময় রামগঞ্জ খাদ্যগুদাম এলাকা থেকে সিএনজি ষ্টেশন উচ্ছেদ করে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//