ব্রেকিং:
হুমায়ূন আহমেদের প্রথম স্ত্রী’র দ্বিতীয় বিয়ে মান সম্মত শিক্ষায় বাংলাদেশ রোল মডেল হবে রংপুর এক্সপ্রেসের ৭টি বগি লাইনচ্যুত, তিনটিতে আগুন দুই দোকানে চুরি, ১৭ লাখ টাকার মালামাল লুট ১৪ নভেম্বর থেকে ৩দিন ব্যাপি জাতীয় নজরুল সম্মেলন কিশোরগঞ্জ আদালতের বিচারককে হাইকোর্টে তলব চিরনিদ্রায় শায়িত ‘সোনার টুকরা আদিবা’ আজীবন ছাত্রত্ব বাতিল হতে যাচ্ছে বুয়েটের ২৫ শিক্ষার্থীর শতভাগ নরমাল ডেলিভারিতে চাঁদপুর মাতৃমঙ্গল রায়পুরে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ লক্ষ্মীপুর থেকে উপকূল দিবসের রাষ্ট্রীয় স্বীকৃতি দাবি লক্ষ্মীপুরের জমিদারবাড়ি ঘিরে অপার সম্ভাবনা আল্লাহ এমপি কন্যার মনোবাসনা পূর্ণ করুন লক্ষ্মীপুর সরকারি কলেজে উপকূল দিবস পালিত রায়পুরে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি শুরু রামগতিতে দূর্গতের মাঝে ত্রাণ বিতরণ ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে চাউল ও টেউটিন বিতরণ জেলা গোয়েন্দা শাখার নতুন ভবন এর “শুভ উদ্ভোধন” এই খাবারগুলো কাঁচা খাওয়াই উত্তম! চীনে স্কুলে রাসায়নিক হামলা, শিশুসহ আহত অর্ধশতাধিক

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

৪৭৭৫

মওদুদ-বুলুর ফোনালাপ ফাঁস, দেখুন ভিডিও সহ

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮  

নির্বাচন থেকে বিএনপিকে সরে দাঁড়াতে বলেছিলেন দলের ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমান, কিন্তু তাতে সায় দেননি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। অনলাইনে ফাঁস হওয়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ ও ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলুর ফোনালাপে বেরিয়ে এসেছে এমন তথ্য। অডিওতে এ বিষয়ে আরো আলাপ করতে শোনা যায় দুই বিএনপি নেতাকে।

বুলু: মওদুদ ভাই, আসলামুয়ালাইকুম।

মওদুদ: হ্যা বুলু, বলো ভাই।

বুলু: ভাই এখন কি করবেন? ২৮ তারিখেও টাকা খরচ করে বসে থেকে লাভ কি? ৩০০ আসনে আমরা ইয়ে করে দেই।

মওদুদ: গত ১৫ দিন ধরে বলতেছি, আমার কথা শোনো না। তোমার মহাসচিব এখন আমার ফোন ধরে না।'

বুলু: মহাসচিব কি সাপের ঠ্যাং দেখছে নি।


মওদুদ: রাতে তারেক রহমান ফোন করলো। আমি ওনাকে বলছি মহাসচিব ফোন ধরে না সে নিশ্চয় জানে। মহাসচিবকে শেষবার ফোন করে আমি অনেক কড়া ভায়ায় কথা বলেছি। তারেক রহমানকে আমি পুরোটা বলেছি, দেখেন ইলেকশন করার কথা ছিল আন্দোলন করার জন্য। আপনাদের আন্দোলনের ইস্যু কই তৈরি করছেন আপনারা?

আমরা বলতাম এই ইসির আন্ডারে নির্বাচন আমরা করবো না, ফিনিশ।

তারেক রহমান বললো, 'আপনারা সিনিয়ররা বসে আপনারা বলেন।'

মওদুদ: আমি বলেছি সিনিয়রদের এখানে কি করার আছে। একটা মিটিং পর্যন্ত করলো না মহাসচিব।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//