ব্রেকিং:
প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্ব ক্যারমে পঞ্চম হেমায়েত মোল্লা বিয়ের আগে একমাত্র কন্যাকে নিয়ে স্মৃতিচারণ মিথিলার চর মার্টিনে নেতৃত্বে আসতে চান বেলায়েত সকল সমুদ্র বন্দরের সংযোগ নেটওর্য়াক হবে ভোলা-লক্ষ্মীপুর সেতু লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ দুই যুবকের মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে প্রতিবন্ধী দিবসে র‌্যালি ও সভা রামগঞ্জ উপজেলা শ্রেষ্ঠ প্রধান শিক্ষক শামছুল ইসলাম প্রতিবন্ধীদের নিয়ে ‘নেতিবাচক মানসিকতা’ পরিহার করুন: প্রধানমন্ত্রী যুব গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন ১৫ ডিসেম্বর থেকে ই-পাসপোর্ট চালু: পররাষ্ট্রমন্ত্রী কৃষিজাত পণ্য রফতানি করতে চাই: কৃষিমন্ত্রী গণতন্ত্র মুক্তি দিবস আজ সন্ধ্যায় সৃজিত-মিথিলার বিয়ে কাঁচা মাছ, মাংস, লতাপাতা খেয়েও স্বাভাবিক আছেন অদ্ভুত এই ব্যক্তি! কাতারে বাংলাদেশি হাফেজদের কৃতিত্বপূর্ণ সাফল্য সোনা কেনার সময় যা খেয়াল রাখা খুব জরুরি হোসেন শহীদ সোহরাওয়ার্দীর মৃত্যুবার্ষিকী আজ বাংলাদেশের হজ কোটা বাড়াল সৌদি আরব সেরা কে? মুখ খুললেন অনুশকা আওয়ামী লীগের ২১তম কাউন্সিল হবে সাদামাটা

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

মাথায় বল লেগে আম্পায়ারের মৃত্যু!

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০১৯  

খেলার মাঠে মৃত্যু নতুন কিছু নয়। তবে সাম্প্রতিক সময়ে এমন ঘটনা প্রায়ই ঘটছে। ক্রিকেট মাঠে বলের আঘাতে ব্যাটসম্যানদের আহত হওয়া তো নিত্যদিনের ঘটনা। শুধু ক্রিকেটাররাই নয়, এবার মাথায় বল লেগে নির্মম মৃত্যু হয়েছে জন উইলিয়ামস নামের ৮০ বছর বয়সী এক আম্পায়ারের।

ওয়েলসের পেমব্রকশায়ারের হান্ডেলটনে একটি ক্রিকেট ম্যাচ চলার সময় মাথায় আঘাত পান উইলিয়ামস। শুরুতে তাকে হাভারফর্ডওয়েস্টের উইদিবুশ হাসপাতালে নেয়া হয়, পরে অবস্থার অবনতি হলে পাঠানো হয় কার্ডিফের ইউনিভার্সিটি হসপিটাল অব ওয়েলসে।

মাথার ওই আঘাতেই দুই সপ্তাহ কোমায় ছিলেন প্রবীণ এই আম্পায়ার। পরে তাকে ফিরিয়ে আনা হয় উইদিবুশে। সেখানেই মৃত্যুর কোলে ঢলে পড়েন। তদন্তের পর জানা গেছে, মাথার গুরুতর আঘাতেই মৃত্যু হয়েছে উইলিয়ামসের।

এর আগে ২০০৯ সালে ফিল্ডারের থ্রো থেকে বল মাথায় লেগে ওয়েলসেরই নিথ পোর্ট টেলবোটের আম্পায়ার এলকউইন জেনকিনসের মৃত্যু হয়। এমন ঘটনা ঘটেছে ভারতেও।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//