ব্রেকিং:
শতভাগ নরমাল ডেলিভারিতে চাঁদপুর মাতৃমঙ্গল রায়পুরে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ লক্ষ্মীপুর থেকে উপকূল দিবসের রাষ্ট্রীয় স্বীকৃতি দাবি লক্ষ্মীপুরের জমিদারবাড়ি ঘিরে অপার সম্ভাবনা আল্লাহ এমপি কন্যার মনোবাসনা পূর্ণ করুন লক্ষ্মীপুর সরকারি কলেজে উপকূল দিবস পালিত রায়পুরে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি শুরু রামগতিতে দূর্গতের মাঝে ত্রাণ বিতরণ ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে চাউল ও টেউটিন বিতরণ জেলা গোয়েন্দা শাখার নতুন ভবন এর “শুভ উদ্ভোধন” এই খাবারগুলো কাঁচা খাওয়াই উত্তম! চীনে স্কুলে রাসায়নিক হামলা, শিশুসহ আহত অর্ধশতাধিক মহারাষ্ট্রে রাষ্ট্রপতির শাসন জারি রাষ্ট্রীয় পতাকাবাহী জাহাজের সুরক্ষায় বিল পাস ঘূর্ণিঝড় বুলবুলে কৃষিতে ক্ষতি ২৬৩ কোটি টাকা ট্রেন দুর্ঘটনায় নিহত সবার পরিচয় মিলেছে ট্রেন দুর্ঘটনার পুনরাবৃত্তি রোধে সতর্ক থাকার নির্দেশ লক্ষ্মীপুরে ১২ নভেম্বরকে উপকূল দিবসের দাবি দ্বীর্ঘদিনের ভোগান্তি শেষে উন্মোচন হচ্ছে রামগঞ্জ-হাজিগঞ্জ সড়ক গ্রাহকের টাকা ফেরত দিতে পল্লী বিদ্যুৎকে দুদকের নির্দেশ

বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

৯২৬২

মির্জাপুরে আ.লীগের নির্বাচনী ক্যাম্প পুড়ে ছাই

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮  

টাঙ্গাইলের মির্জাপুরে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির অফিস আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুস্কৃিতকারীরা।  বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার আনাইতারা ইউনিয়নের চরবিলশা গ্রামে এই ঘটনা ঘটে।

আগুনে অফিসে রাখা নির্বাচনী পোস্টারসহ সমস্ত কিছু ভষ্মীভূত হয়ে গেছে। বিষয়টি নিশ্চিত করেন মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মিজান। শুক্রবার সকালে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন।

এই ঘটনায় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফারুক আহমেদ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মির্জাপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//