ব্রেকিং:
হুমায়ূন আহমেদের প্রথম স্ত্রী’র দ্বিতীয় বিয়ে মান সম্মত শিক্ষায় বাংলাদেশ রোল মডেল হবে রংপুর এক্সপ্রেসের ৭টি বগি লাইনচ্যুত, তিনটিতে আগুন দুই দোকানে চুরি, ১৭ লাখ টাকার মালামাল লুট ১৪ নভেম্বর থেকে ৩দিন ব্যাপি জাতীয় নজরুল সম্মেলন কিশোরগঞ্জ আদালতের বিচারককে হাইকোর্টে তলব চিরনিদ্রায় শায়িত ‘সোনার টুকরা আদিবা’ আজীবন ছাত্রত্ব বাতিল হতে যাচ্ছে বুয়েটের ২৫ শিক্ষার্থীর শতভাগ নরমাল ডেলিভারিতে চাঁদপুর মাতৃমঙ্গল রায়পুরে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ লক্ষ্মীপুর থেকে উপকূল দিবসের রাষ্ট্রীয় স্বীকৃতি দাবি লক্ষ্মীপুরের জমিদারবাড়ি ঘিরে অপার সম্ভাবনা আল্লাহ এমপি কন্যার মনোবাসনা পূর্ণ করুন লক্ষ্মীপুর সরকারি কলেজে উপকূল দিবস পালিত রায়পুরে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি শুরু রামগতিতে দূর্গতের মাঝে ত্রাণ বিতরণ ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে চাউল ও টেউটিন বিতরণ জেলা গোয়েন্দা শাখার নতুন ভবন এর “শুভ উদ্ভোধন” এই খাবারগুলো কাঁচা খাওয়াই উত্তম! চীনে স্কুলে রাসায়নিক হামলা, শিশুসহ আহত অর্ধশতাধিক

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

১১৭৫

মিলেমিশে কাজ করতে বলেছেন প্রধানমন্ত্রী: ভিপি নূর

প্রকাশিত: ১৭ মার্চ ২০১৯  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবাইকে মিলেমিশে কাজ করার নির্দেশনা দিয়েছেন বলে জানিয়েছেন ডাকসুর ভিপি নুরুল হক নূর।

প্রধানমন্ত্রীর আমন্ত্রণে শনিবার বিকেলে গণভবনে যান ডাকসুর নবনির্বাচিত প্রতিনিধিরা। সাক্ষাৎ শেষে রাত সাড়ে ৮টায় গণমাধ্যমকে এসব কথা বলেন নূর।

নূর বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় সরকারের সদিচ্ছায় নির্বাচন করেছে। পর্যায়ক্রমে সব বিশ্ববিদ্যালয়ে করা হবে। কোন্দল ও সংঘর্ষে জড়াতে নিষেধ করেছেন। সবাইকে মিলেমিশে কাজ করতে বলেছেন।

তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিষয়ে প্রধানমন্ত্রী অতীতে সহযোগিতা করেছেন, ভবিষ্যতে করবেন বলে জানিয়েছেন। তার যে স্বপ্ন উন্নয়ন ও গণতন্ত্র নিয়ে কথা বলেছেন। 

নূর বলেন, আমি প্রধানমন্ত্রীকে বলেছি নির্বাচনে কিছুটা হলেও অনিয়ম ও ব্যত্যয় ঘটেছে, সেগুলো তদন্ত করতে বলেছি।

এসময় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, নবনির্বাচিত জিএস গোলাম রাব্বানী উপস্থিত ছিলেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//