ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • শনিবার   ০৬ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৪ ১৪২৭

  • || ১৪ শাওয়াল ১৪৪১

১২৭৭

মিলেমিশে কাজ করতে বলেছেন প্রধানমন্ত্রী: ভিপি নূর

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৭ মার্চ ২০১৯  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবাইকে মিলেমিশে কাজ করার নির্দেশনা দিয়েছেন বলে জানিয়েছেন ডাকসুর ভিপি নুরুল হক নূর।

প্রধানমন্ত্রীর আমন্ত্রণে শনিবার বিকেলে গণভবনে যান ডাকসুর নবনির্বাচিত প্রতিনিধিরা। সাক্ষাৎ শেষে রাত সাড়ে ৮টায় গণমাধ্যমকে এসব কথা বলেন নূর।

নূর বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় সরকারের সদিচ্ছায় নির্বাচন করেছে। পর্যায়ক্রমে সব বিশ্ববিদ্যালয়ে করা হবে। কোন্দল ও সংঘর্ষে জড়াতে নিষেধ করেছেন। সবাইকে মিলেমিশে কাজ করতে বলেছেন।

তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিষয়ে প্রধানমন্ত্রী অতীতে সহযোগিতা করেছেন, ভবিষ্যতে করবেন বলে জানিয়েছেন। তার যে স্বপ্ন উন্নয়ন ও গণতন্ত্র নিয়ে কথা বলেছেন। 

নূর বলেন, আমি প্রধানমন্ত্রীকে বলেছি নির্বাচনে কিছুটা হলেও অনিয়ম ও ব্যত্যয় ঘটেছে, সেগুলো তদন্ত করতে বলেছি।

এসময় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, নবনির্বাচিত জিএস গোলাম রাব্বানী উপস্থিত ছিলেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
শিক্ষা বিভাগের পাঠকপ্রিয় খবর
//