ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১০ শাওয়াল ১৪৪১

৭৯

মেয়েকে হয়রানি করায় শিক্ষককে লাঞ্ছিত করলেন মা!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

পঞ্চগড়ের আটোয়ারীতে মেয়েকে হয়রানির অভিযোগ তুলে এক শিক্ষককে লাঞ্ছিতের অভিযোগ পাওয়া গেছে।  

সোমবার উপজেলায় আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। অভিযুক্ত রোজিনা আক্তার রোজি স্থানীয় কামরুজ্জামান গোলাপের স্ত্রী।

ভুক্তভোগী শিক্ষক মোকলেছার রহমান জানান, জেএসসি পরীক্ষার সময় শেষ হলে অভিযুক্তের মেয়ে পরীক্ষার্থী বাড়তি সময় দাবি করেন। কিন্তু তিনি সময় না দিলে পরীক্ষার্থী পরীক্ষাকেন্দ্র থেকে বের হয়। পরে ওই পরীক্ষার্থীর মা তাকে মারধর ও লাঞ্ছিত করেন। 

এ বিষয়ে কামরুজ্জামান গোলাপ জানান, তার মেয়ে পরীক্ষা দিচ্ছিল। কিন্তু পরীক্ষাকেন্দ্রে পুরো তিনটি ঘণ্টা ওই শিক্ষক মানসিকভাবে তার মেয়েকে হয়রানি করেছে। পরীক্ষা শেষে মেয়ে কান্না করে তার মাকে বিষয়টি জানালে তিনি ওই শিক্ষককে বকাঝকা করেন। তবে তাকে কোনো মারধর করা হয়নি। এটি মিথ্যা অভিযোগ। 

আটোয়ারীর ইউএনও (ভারপ্রাপ্ত) সৈয়দ মাহমুদ হাসান জানান, তারা বিষয়টি নিয়ে বসেছেন। উভয় পক্ষের সঙ্গে কথা বলেছেন তিনি। 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর
//