ব্রেকিং:
লক্ষ্মীপুরে ৯০০ পিস ইয়ায়বাসহ যুবক আটক সাউথবাংলা এগ্রিকালচারাল এন্ড কমার্স ব্যাংকের শাখা উদ্বোধন সাজাপ্রাপ্ত ছলিম উদ্দিন পুলিশের জালে আটক সাজাপ্রাপ্ত আসামী পুলিশের জালে আটক রায়পুরে পানিবন্দী ১০ ইউপির মানুষ পেশীর টান? প্রতিকারের সহজ উপায় কম গ্যাস খরচ করে রান্নার সেরা কৌশল! স্ত্রীদের সঙ্গে রাসূল (সা.) এর আচরণ ও বিনোদন ধর্ষকের সাজা কমাতে কোটি টাকার প্রস্তাব প্রত্যাখ্যান তরুণীর দুঃসময়ের নেতাদের নেতৃত্বে আনা হবে: কাদের আজ ভয়াল ১২ নভেম্বর মিয়ানমারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে গাম্বিয়ার মামলা যেভাবে ঘটে দুই ট্রেনের সংঘর্ষ (ভিডিও) ট্রেন দুর্ঘটনায় আহতদের প্রচুর রক্তের প্রয়োজন দুই ট্রেনের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠন যুক্তরাজ্যে গাঁজা দিয়ে তৈরি হচ্ছে ওষুধ সেন্টমার্টিনে আটকা পর্যটকদের আনতে তিন জাহাজ ৯৯৯ এ কল, পুলিশ-কোস্টগার্ডের অভিযানে ৩০ জীবন রক্ষা সুন্দরবনে পর্যটক প্রবেশ বন্ধ গৃহবধূ ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়ানোয় আটক ১২

মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

৩৩

মেয়েকে হয়রানি করায় শিক্ষককে লাঞ্ছিত করলেন মা!

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

পঞ্চগড়ের আটোয়ারীতে মেয়েকে হয়রানির অভিযোগ তুলে এক শিক্ষককে লাঞ্ছিতের অভিযোগ পাওয়া গেছে।  

সোমবার উপজেলায় আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। অভিযুক্ত রোজিনা আক্তার রোজি স্থানীয় কামরুজ্জামান গোলাপের স্ত্রী।

ভুক্তভোগী শিক্ষক মোকলেছার রহমান জানান, জেএসসি পরীক্ষার সময় শেষ হলে অভিযুক্তের মেয়ে পরীক্ষার্থী বাড়তি সময় দাবি করেন। কিন্তু তিনি সময় না দিলে পরীক্ষার্থী পরীক্ষাকেন্দ্র থেকে বের হয়। পরে ওই পরীক্ষার্থীর মা তাকে মারধর ও লাঞ্ছিত করেন। 

এ বিষয়ে কামরুজ্জামান গোলাপ জানান, তার মেয়ে পরীক্ষা দিচ্ছিল। কিন্তু পরীক্ষাকেন্দ্রে পুরো তিনটি ঘণ্টা ওই শিক্ষক মানসিকভাবে তার মেয়েকে হয়রানি করেছে। পরীক্ষা শেষে মেয়ে কান্না করে তার মাকে বিষয়টি জানালে তিনি ওই শিক্ষককে বকাঝকা করেন। তবে তাকে কোনো মারধর করা হয়নি। এটি মিথ্যা অভিযোগ। 

আটোয়ারীর ইউএনও (ভারপ্রাপ্ত) সৈয়দ মাহমুদ হাসান জানান, তারা বিষয়টি নিয়ে বসেছেন। উভয় পক্ষের সঙ্গে কথা বলেছেন তিনি। 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//