ব্রেকিং:
হুমায়ূন আহমেদের প্রথম স্ত্রী’র দ্বিতীয় বিয়ে মান সম্মত শিক্ষায় বাংলাদেশ রোল মডেল হবে রংপুর এক্সপ্রেসের ৭টি বগি লাইনচ্যুত, তিনটিতে আগুন দুই দোকানে চুরি, ১৭ লাখ টাকার মালামাল লুট ১৪ নভেম্বর থেকে ৩দিন ব্যাপি জাতীয় নজরুল সম্মেলন কিশোরগঞ্জ আদালতের বিচারককে হাইকোর্টে তলব চিরনিদ্রায় শায়িত ‘সোনার টুকরা আদিবা’ আজীবন ছাত্রত্ব বাতিল হতে যাচ্ছে বুয়েটের ২৫ শিক্ষার্থীর শতভাগ নরমাল ডেলিভারিতে চাঁদপুর মাতৃমঙ্গল রায়পুরে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ লক্ষ্মীপুর থেকে উপকূল দিবসের রাষ্ট্রীয় স্বীকৃতি দাবি লক্ষ্মীপুরের জমিদারবাড়ি ঘিরে অপার সম্ভাবনা আল্লাহ এমপি কন্যার মনোবাসনা পূর্ণ করুন লক্ষ্মীপুর সরকারি কলেজে উপকূল দিবস পালিত রায়পুরে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি শুরু রামগতিতে দূর্গতের মাঝে ত্রাণ বিতরণ ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে চাউল ও টেউটিন বিতরণ জেলা গোয়েন্দা শাখার নতুন ভবন এর “শুভ উদ্ভোধন” এই খাবারগুলো কাঁচা খাওয়াই উত্তম! চীনে স্কুলে রাসায়নিক হামলা, শিশুসহ আহত অর্ধশতাধিক

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

৪৩

মোবাইল কার্ড চুরি করায় শিশুকে গাছে বেঁধে নির্যাতন

প্রকাশিত: ২ নভেম্বর ২০১৯  

নোয়াখালীর কোম্পানীগঞ্জে মোবাইলের রিচার্জ কার্ড চুরির অভিযোগে ৫ম শ্রেণির এক মাদরাসাছাত্রকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটেছে।

শুক্রবার (১ নভেম্বর) বিকেলে উপজেলার চরহাজারী ইউপির ৯ নম্বর ওয়ার্ডের ধনীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার নুর মোহাম্মদ সজিব উপজেলার চরহাজারী ইউপির ৯ নম্বর ওয়ার্ডের নুর নবী মানিকের ছেলে।

নির্যাতনের শিকার শিশুর মা খুরশিদা বেগম শেফালী জানান, দোকান থেকে ১২০ টাকার মোবাইল কার্ড চুরির অভিযোগে আমার সন্তানকে ৯ নম্বর ওয়ার্ডের আব্দুল্লাহ চৌকিদার ও তার ছেলে ইসমাইল হোসেন মিলন গাছের সঙ্গে বেঁধে লাঠি দিয়ে বেধড়ক মারধর করেছে। খবর পেয়ে আমি তাকে উদ্ধার করে রাত সাড়ে ১০টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। শনিবার (২ নভেম্বর) চৌকিদার ও তার ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করবো।

এদিকে অভিযুক্ত আব্দুল্লাহ চৌকিদার নিজেকে নির্দোষ দাবি করে বলেন, আমি সজিবকে মারধর করিনি, বাড়ির মহিলারা মারধর করে থাকতে পারে। স্থানীয় ইউপি সদস্য ফজলু মেম্বার ও যুবলীগ নেতা মাহফুজ এই ঘটনা সমাধান করে দিয়েছেন।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ওসি আরিফুর রহমান জানান, বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//