ব্রেকিং:
প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্ব ক্যারমে পঞ্চম হেমায়েত মোল্লা বিয়ের আগে একমাত্র কন্যাকে নিয়ে স্মৃতিচারণ মিথিলার চর মার্টিনে নেতৃত্বে আসতে চান বেলায়েত সকল সমুদ্র বন্দরের সংযোগ নেটওর্য়াক হবে ভোলা-লক্ষ্মীপুর সেতু লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ দুই যুবকের মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে প্রতিবন্ধী দিবসে র‌্যালি ও সভা রামগঞ্জ উপজেলা শ্রেষ্ঠ প্রধান শিক্ষক শামছুল ইসলাম প্রতিবন্ধীদের নিয়ে ‘নেতিবাচক মানসিকতা’ পরিহার করুন: প্রধানমন্ত্রী যুব গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন ১৫ ডিসেম্বর থেকে ই-পাসপোর্ট চালু: পররাষ্ট্রমন্ত্রী কৃষিজাত পণ্য রফতানি করতে চাই: কৃষিমন্ত্রী গণতন্ত্র মুক্তি দিবস আজ সন্ধ্যায় সৃজিত-মিথিলার বিয়ে কাঁচা মাছ, মাংস, লতাপাতা খেয়েও স্বাভাবিক আছেন অদ্ভুত এই ব্যক্তি! কাতারে বাংলাদেশি হাফেজদের কৃতিত্বপূর্ণ সাফল্য সোনা কেনার সময় যা খেয়াল রাখা খুব জরুরি হোসেন শহীদ সোহরাওয়ার্দীর মৃত্যুবার্ষিকী আজ বাংলাদেশের হজ কোটা বাড়াল সৌদি আরব সেরা কে? মুখ খুললেন অনুশকা আওয়ামী লীগের ২১তম কাউন্সিল হবে সাদামাটা

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

যৌতুক চাওয়ায় স্ত্রীর মামলা, কারাগারে পুলিশ সার্জেন্ট

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় তরিকুল ইসলাম নামে এক পুলিশ সার্জেন্টকে কারাগারে পাঠিয়েছে আদালত। সোমবার দুপুরে জয়পুরহাট চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নাহিদ আখতার জুলিয়েট এ আদেশ দেন। তিনি বগুড়ায় কর্মরত ছিলেন।

মামলার বিবরণে জানা যায়, জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার নাজিরপাড়া এলাকার তোজাম্মেল হোসেনের ছেলে তরিকুল ইসলামের সঙ্গে গত ১৪ আগস্ট একই উপজেলার নিশ্চিতা বাজার এলাকার গোলাম মোস্তফার মেয়ে মায়া আকতার নিশির বিয়ে হয়। কিন্তু সংশ্লিষ্ট বিভাগের অনুমতি না থাকার অজুহাতে রেজিষ্ট্রি ছাড়াই ইসলামী শরিয়াহ্ মতে সেই বিয়ে সম্পন্ন হয়।

এদিকে বিয়ের পর থেকেই তরিকুল বিভিন্নভাবে যৌতুকের জন্য স্ত্রীকে চাপ দিতে থাকে। এরই একপর্যায়ে গত ১১ নভেম্বর ৬ লাখ টাকা দেন-মোহরে তাদের বিয়ের রেজিষ্ট্রি করা হয়। এর কিছুদিন পরই তরিকুল ২০ লাখ টাকা যৌতুক দাবি। কিন্তু মায়ার পরিবার এতে অপারগতা প্রকাশ করে। এ কারণে মায়াকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেন তরিকুল।

এমন অভিযোগে গত ১৪ নভেম্বর মায়া আকতার বাদী হয়ে জয়পুরহাট চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা করেন। এরপর আদালতে জামিন আবেদন করেন তরিকুল। আদালত সেই আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়। নারী ও শিশু নির্যাতন দমন আইন সংক্রান্ত রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট ফিরোজা চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//