ব্রেকিং:
বুয়েটের ২৬ শিক্ষার্থী আজীবন বহিষ্কার ৬৩ বছর ধরে দিনে দুই কেজি বালি খান এই নারী বলের রং বুঝছেন না লিটন, টাইগার শিবিরে উৎকণ্ঠা লক্ষ্মীপুরে কৃষকদের কাছ থেকে আমন ধান কেনা শুরু হয়েছে চাল,লবণ নিয়ে একটি গোষ্ঠী অপপ্রচার চালাচ্ছে স্কুলছাত্রী হত্যার বিচার ও অবৈধ টলি বন্ধের দাবীতে মানববন্ধন লক্ষ্মীপুরে নির্মিত হবে বঙ্গবন্ধুর স্মৃতিবিজড়িত স্মৃতি স্তম্ভ সশস্ত্র বাহিনীকে প্রধানমন্ত্রীর বিশেষ আহ্বান নাক ডাকলে স্ট্রোকের ঝুঁকি বাড়ে, রইলো সমাধান লক্ষ্মীপুরে গণপিটুনিতে ‘ডাকাত’ নিহত বিয়ে বাড়ীর গেট নিয়ে সংঘর্ষ আহত ৮ লক্ষ্মীপুরের সৈয়দ বাপ্পী চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ সংগঠক রামগঞ্জে সিএনজির ধাক্কাতে শিশুর মৃত্যু অস্ত্র-গুলিসহ ৪ ডাকাত আটক রামগঞ্জে নিন্মমানের সামগ্রী দিয়ে সড়ক নির্মানে বাধা সশস্ত্র বাহিনী দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ময়নাতদন্ত প্রতিবেদন স্পষ্ট করে লিখতে চিকিৎসকদের নির্দেশ শাহজালাল বিমানবন্দরে পৌঁছেছে পেঁয়াজবাহী কার্গো সরকার টেনিসকে যথাযথ গুরুত্ব দিচ্ছে: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী দিবস আজ

শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

২৯৫৬

রমজান উপলক্ষে টিসিবি’র পণ্য বিক্রি শুরু

প্রকাশিত: ২৪ এপ্রিল ২০১৯  

পবিত্র রমজান উপলক্ষে রাজধানী ঢাকাসহ সারাদেশে স্বল্পমূল্যে পণ্য বিক্রি শুরু করেছে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। 

মঙ্গলবার সকাল থেকে এ কার্যক্রম শুরু হয়। এর আওতায় ভোজ্যতেল, চিনি ও ডাল বিক্রি শুরু হয়েছে। এছাড়া রোজা শুরুর ৫ দিন আগে থেকে ছোলা ও খেজুর বিক্রি শুরু হবে বলে জানিয়েছেন টিসিবির তথ্য কর্মকর্তা হুমায়ুন কবির।

টিসিবি সূত্রে জানা গেছে,  এবার সয়াবিন তেল প্রতি লিটার ৮৫ টাকা, চিনি ৪৭ টাকা ও মসুর ডাল প্রতি কেজি ৪৪ টাকায় বিক্রি করা হচ্ছে।

এ কর্মসূচির অধীন দুই থেকে আড়াই হাজার টন ভোজ্যতেল, দুই হাজার টন চিনি, ১ হাজার থেকে ১ হাজার ১শ টন মসুর ডাল বিক্রি করা হবে। এ ছাড়া রমজান উপলক্ষে দেড় হাজার টন ছোলা ও ১শ টন খেজুর বিক্রি করবে টিসিবি।

সারাদেশে ট্রাকে করে ১৮৭টি স্পটে পণ্য বিক্রয় করা হবে। এর মধ্যে রাজধানীতে ৩৫টি, চট্টগ্রামে ১০টি, প্রতিটি বিভাগে পাঁচটি ও প্রতি জেলায় একটি করে স্পটে মোট ২ হাজার ৮২৭ জন ডিলার ট্রাকে করে এ পণ্য বিক্রি করা হচ্ছে।

ঢাকায় পণ্য বিক্রয়ের নির্ধারিত স্থানগুলো হলো- সচিবালয় গেট, জাতীয় প্রেসক্লাব, কাপ্তানবাজার, ভিক্টোরিয়া পার্ক, সাইন্স ল্যাবরেটরি মোড়, নিউমার্কেট-নীলক্ষেত মোড়, শ্যামলী-কল্যাণপুর, জিগাতলা মোড়, ফার্মগেট খামারবাড়ি, কলমীতলা বাজার, কচুখেত রজনীগন্ধা সুপার মার্কেট, আগারগাঁও তালতলা ও নির্বাচন কমিশন অফিস, উত্তরায় রাজলক্ষ্মী কমপ্লেক্স।

মিরপুর-১ বাজার রোড, শান্তিনগর বাজার, মালিবাগ বাজার, বাসাবো বাজার, বনশ্রীতে আইডিয়াল স্কুল, বাংলাদেশ ব্যাংক চত্বর, মহাখালী কিচেন মার্কেট, শেওড়াপাড়া বাজার, দৈনিক বাংলা মোড়, শাহজাহানপুর বাজার, ফকিরাপুল বাজার, আইডিয়াল জোন, মতিঝিল বলাকা চত্বর, খিলগাঁও তালতলা বাজার, রামপুরা বাজার, মিরপুর-১০ নম্বর চত্বর, উত্তরায় আশকোনা হজ ক্যাম্প, মোহাম্মদপুর টাউন হল কিচেন মার্কেট, দিলকুশা ও মাদারটেক নন্দীপাড়া ।  

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//