ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • সোমবার   ৩০ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

  • || ১৩ রবিউস সানি ১৪৪২

৪৮৩

রাত ১১টায় মা দিনের ১১টায় ছেলের মৃত্যু

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

 শনিবার রাত ১১টায় মা হনুফা খাতুন (৯০) বার্ধক্যজনিত কারনে মারা যাওয়ার পরদিন মাকে কবরস্থ করার ঠিক ১ঘন্টা পর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বড় ছেলে শহিদ উল্যা (৬০)। ঘটনাটি ঘটেছে জেলার রামগঞ্জ উপজেলার সোনাপুর আটিয়া বাড়ী (মসজিদ বাড়ী)তে। হনুফা খাতুন পৌর সোনাপুর গ্রামের আটিয়া বাড়ীর মৃত বাদশা মিয়া আটিয়ার স্ত্রী।
হনুফা খাতুনের ছোট ছেলে শফিক উল্যা জানান, শনিবার রাত ১০টায় তার বসতঘরে থাকা অসুস্থ্য মা’কে দেখতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হন বড় ভাই শহিদ উল্যা। এসময় বাড়ীর লোকজন বড় ভাই শহিদ উল্যাকে স্থানীয় একটি হসপিটালে নিয়ে গেলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যেতে বলেন। রাত বেশি হওয়ায় আজ রবিবার সকালে ঢাকা নেয়ার জন্য সকল প্রস্তুতি সম্পর্ণ করা হয়।
ঐদিন রাত ১১টায় বার্ধক্যজনিত কারনে আমার মা হনুফা খাতুন মারা গেলে আজ রবিবার সকাল ১০টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করে ঘরে আসার কিছুক্ষন পর বড় ভাই শহিদ উল্যাও মৃত্যুর কোলে ঢলে পড়েন।
মা ও ছেলের মৃত্যুতে পরিবার ও গ্রামে শোকের ছায়া নেমে আসে। আজ রবিবার বিকাল ৪টায় মায়ের কবরের পাশে ছেলে শহিদ উল্যাকে দাফন করা হবে বলেও তিনি জানান।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//