ব্রেকিং:
প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্ব ক্যারমে পঞ্চম হেমায়েত মোল্লা বিয়ের আগে একমাত্র কন্যাকে নিয়ে স্মৃতিচারণ মিথিলার চর মার্টিনে নেতৃত্বে আসতে চান বেলায়েত সকল সমুদ্র বন্দরের সংযোগ নেটওর্য়াক হবে ভোলা-লক্ষ্মীপুর সেতু লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ দুই যুবকের মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে প্রতিবন্ধী দিবসে র‌্যালি ও সভা রামগঞ্জ উপজেলা শ্রেষ্ঠ প্রধান শিক্ষক শামছুল ইসলাম প্রতিবন্ধীদের নিয়ে ‘নেতিবাচক মানসিকতা’ পরিহার করুন: প্রধানমন্ত্রী যুব গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন ১৫ ডিসেম্বর থেকে ই-পাসপোর্ট চালু: পররাষ্ট্রমন্ত্রী কৃষিজাত পণ্য রফতানি করতে চাই: কৃষিমন্ত্রী গণতন্ত্র মুক্তি দিবস আজ সন্ধ্যায় সৃজিত-মিথিলার বিয়ে কাঁচা মাছ, মাংস, লতাপাতা খেয়েও স্বাভাবিক আছেন অদ্ভুত এই ব্যক্তি! কাতারে বাংলাদেশি হাফেজদের কৃতিত্বপূর্ণ সাফল্য সোনা কেনার সময় যা খেয়াল রাখা খুব জরুরি হোসেন শহীদ সোহরাওয়ার্দীর মৃত্যুবার্ষিকী আজ বাংলাদেশের হজ কোটা বাড়াল সৌদি আরব সেরা কে? মুখ খুললেন অনুশকা আওয়ামী লীগের ২১তম কাউন্সিল হবে সাদামাটা

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

৩৫৪

রাত ১১টায় মা দিনের ১১টায় ছেলের মৃত্যু

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

 শনিবার রাত ১১টায় মা হনুফা খাতুন (৯০) বার্ধক্যজনিত কারনে মারা যাওয়ার পরদিন মাকে কবরস্থ করার ঠিক ১ঘন্টা পর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বড় ছেলে শহিদ উল্যা (৬০)। ঘটনাটি ঘটেছে জেলার রামগঞ্জ উপজেলার সোনাপুর আটিয়া বাড়ী (মসজিদ বাড়ী)তে। হনুফা খাতুন পৌর সোনাপুর গ্রামের আটিয়া বাড়ীর মৃত বাদশা মিয়া আটিয়ার স্ত্রী।
হনুফা খাতুনের ছোট ছেলে শফিক উল্যা জানান, শনিবার রাত ১০টায় তার বসতঘরে থাকা অসুস্থ্য মা’কে দেখতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হন বড় ভাই শহিদ উল্যা। এসময় বাড়ীর লোকজন বড় ভাই শহিদ উল্যাকে স্থানীয় একটি হসপিটালে নিয়ে গেলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যেতে বলেন। রাত বেশি হওয়ায় আজ রবিবার সকালে ঢাকা নেয়ার জন্য সকল প্রস্তুতি সম্পর্ণ করা হয়।
ঐদিন রাত ১১টায় বার্ধক্যজনিত কারনে আমার মা হনুফা খাতুন মারা গেলে আজ রবিবার সকাল ১০টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করে ঘরে আসার কিছুক্ষন পর বড় ভাই শহিদ উল্যাও মৃত্যুর কোলে ঢলে পড়েন।
মা ও ছেলের মৃত্যুতে পরিবার ও গ্রামে শোকের ছায়া নেমে আসে। আজ রবিবার বিকাল ৪টায় মায়ের কবরের পাশে ছেলে শহিদ উল্যাকে দাফন করা হবে বলেও তিনি জানান।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//