ব্রেকিং:
লক্ষ্মীপুরে শিশু হত্যার দায়ে মা আটক জেলা প্রশাসকের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ অটোরিক্সা বন্ধে ট্রাফিক পুলিশের প্রচারণা মা ইলিশ রক্ষায় জেলেদের মধ্যে চাল বিতরণ ওসি ইকবাল হোসেনের বিদায় সংবর্ধনা স্বেচ্ছায় অবসর নিয়েও স্বপদে বহাল শরীর চর্চা শিক্ষক প্রশাসনের কাজে খুশি হয়ে শ্রমিকদের আনন্দ মিছিল সাদা ছড়ি ব্যবহার করি, নিশ্চিন্তে পথ চলি লক্ষ্মীপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত দোয়া দিবস পালিত ডেঙ্গু কেড়ে নিলো ব্যবসায়ীর প্রাণ ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! সম্রাটের ১০ দিনের রিমান্ড আবরার হত্যাকাণ্ডকে ইস্যু বানাতে চাচ্ছে বিএনপি: কাদের বিশ্বে ৭০ কোটি শিশু পুষ্টিহীনতায় ভুগছে ইরান ও সৌদিকে সরাসরি আলোচনায় বসার প্রস্তাব ইমরান খানের নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন দেশ গড়ার আহ্বান ঢাকায় হচ্ছে আরো দুই মেট্রোরেল দুই মাসেও সন্ধান মেলেনি স্বজনদের নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার,আটক ৬ চর লরেঞ্জ ইউপি সদস্য নির্বাচনে ইসমাইল হোসেনের জয়

বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

৪৩৯

রামগঞ্জে শিশু অপহরন,অতঃপর

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৯নং ভোলাকোট ইউনিয়নের ভোলাকোট গ্রামে শনিবার সন্ধ্যায় চাঁদা না পেয়ে দুই বছরের শিশু মনিকাকে অপহরন করতে গিয়ে ব্যার্থ হওয়ায় চিহিৃত সন্ত্রাসীরা শিশুকে ছুড়ে ফেলে দিয়ে শিশুর মা ও প্রবাসী আলাউদ্দিনের স্ত্রী ফাতেমা বেগম (৩২) কে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে। স্থানীয় লোহজন মুমুষ অবস্থায় তাকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করেছে।
সুত্রে জানায়,উপজেলা ভোলাকোট গ্রামের ফরাজি বাড়ির প্রবাসী মোতাহের হোসেন বাড়িতে পাকা ভবন নির্মান করার সময় জুয়েলের নেতৃত্বে তার লোকজনে ৫ লক্ষ টাকা চাঁদা দাবী করে। শনিবার বিকেলে প্রবাসী বাড়িতে রয়েছে এমন সংবাদ পেয়ে জুয়েল ও তার লোকজন বাড়িতে উপস্থিত হয়ে প্রবাসী মোতাহের হোসেনকে না পেয়ে তার আরেক প্রবাসী ভাই আলাউদ্দিনের দুই বছরের শিশু মনিকাকে অপহরনের উদ্যেশ্যে তুলে নিয়ে যাওয়ার সময় শিশুর মা ফাতেমা বেগম বাধা দেয়। এ সময় জুয়েল শিশুটিকে টেনে হিচড়ে ছুড়ে ফেলে দিয়ে প্রবাসী আলাউদ্দিনের স্ত্রী ও শিশুর মা ফাতেমাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। প্রবাসী মোতাহের বলেন,ফাতেমার চিৎকারে গ্রামের নাহিদ,মিরাজ,রিপন ও রহমত উল্যাহ দৌড়ে আসলে জুয়েল ও তার লোকজন হকস্টিক ও লোহার রড় দিয়ে তাদেরকেও পিটিয়ে আহত করে। রামগঞ্জ থানার ওসি মোঃ আনোয়ার হোসেন বলেন,সৃষ্ট ঘটনা জুয়েলকে প্রধান আসামী করে এজাহার দায়ের করা হয়েছে। তদন্ত করে আইনানুক ব্যবস্থা নেওয়া হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//