ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

  • || ০৬ শাওয়াল ১৪৪১

৬৫৮

রামগঞ্জে শিশু অপহরন,অতঃপর

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৯নং ভোলাকোট ইউনিয়নের ভোলাকোট গ্রামে শনিবার সন্ধ্যায় চাঁদা না পেয়ে দুই বছরের শিশু মনিকাকে অপহরন করতে গিয়ে ব্যার্থ হওয়ায় চিহিৃত সন্ত্রাসীরা শিশুকে ছুড়ে ফেলে দিয়ে শিশুর মা ও প্রবাসী আলাউদ্দিনের স্ত্রী ফাতেমা বেগম (৩২) কে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে। স্থানীয় লোহজন মুমুষ অবস্থায় তাকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করেছে।
সুত্রে জানায়,উপজেলা ভোলাকোট গ্রামের ফরাজি বাড়ির প্রবাসী মোতাহের হোসেন বাড়িতে পাকা ভবন নির্মান করার সময় জুয়েলের নেতৃত্বে তার লোকজনে ৫ লক্ষ টাকা চাঁদা দাবী করে। শনিবার বিকেলে প্রবাসী বাড়িতে রয়েছে এমন সংবাদ পেয়ে জুয়েল ও তার লোকজন বাড়িতে উপস্থিত হয়ে প্রবাসী মোতাহের হোসেনকে না পেয়ে তার আরেক প্রবাসী ভাই আলাউদ্দিনের দুই বছরের শিশু মনিকাকে অপহরনের উদ্যেশ্যে তুলে নিয়ে যাওয়ার সময় শিশুর মা ফাতেমা বেগম বাধা দেয়। এ সময় জুয়েল শিশুটিকে টেনে হিচড়ে ছুড়ে ফেলে দিয়ে প্রবাসী আলাউদ্দিনের স্ত্রী ও শিশুর মা ফাতেমাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। প্রবাসী মোতাহের বলেন,ফাতেমার চিৎকারে গ্রামের নাহিদ,মিরাজ,রিপন ও রহমত উল্যাহ দৌড়ে আসলে জুয়েল ও তার লোকজন হকস্টিক ও লোহার রড় দিয়ে তাদেরকেও পিটিয়ে আহত করে। রামগঞ্জ থানার ওসি মোঃ আনোয়ার হোসেন বলেন,সৃষ্ট ঘটনা জুয়েলকে প্রধান আসামী করে এজাহার দায়ের করা হয়েছে। তদন্ত করে আইনানুক ব্যবস্থা নেওয়া হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//