ব্রেকিং:
করোনার ওষুধ আবিষ্কার, বাজারে ছাড়ার অনুমতি! দুই হাজার ৪৬ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ ব্যাংক বাংলাদেশে অবস্থানরত চাইনিজদের কি করা উচিত ?? রামগঞ্জে ভ্রাম্যমান সমবায় প্রশিক্ষণ ধর্মীয় শিক্ষা নিশ্চিত করতে ‘মশিগশি’ প্রকল্পের কর্মশালা রামগঞ্জে মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কার্যক্রম স্থগিত সদর সার্কেলের এএসপি’র বিদায় সংবর্ধণা রামগঞ্জ থানার ওসির ব্যতিক্রমি উদ্যেগ ট্রলি চাপায় চালকের করুণ মৃত্যু মায়ের কাছে চিঠি লিখলো কেয়ার এডুকেশনের শিক্ষার্থীরা কমলনগরে প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার বিতরণ কিশোরী গণধর্ষণ মামলায় তিন আসামি গ্রেপ্তার খালেদার কয়লাখনি দুর্নীতি মামলার অভিযোগ গঠন ২৯ মার্চ করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ১,৮৬৮ টাকা-পয়সা নয়, ওদের টার্গেট ছোট যানবাহন মার্চ থেকেই ‘অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন’র যাত্রা শুরু করোনাভাইরাস কেড়ে নিলো উহান হাসপাতালের পরিচালককেও হত্যার ভয় দেখিয়ে মাদরাসাছাত্রকে বলাৎকার, ধরা খেলেন শিক্ষক বঙ্গবন্ধুকে নিয়ে লেখা বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী সন্তান বিক্রি করে অপহরণ নাটক সাজান বাবা!
  • মঙ্গলবার   ১৮ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৬ ১৪২৬

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪১

৫৫৭

রামগঞ্জে সমবায় কর্মকর্তার উপর হামলা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২০  

লক্ষীপুরের রামগঞ্জ উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেনের উপর হামলা চালিয়ে চালিয়েছে কামাল উদ্দিনের নেতৃত্বে একটি সন্ত্রাসী গ্রুপ। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধায় উপজেলার ৬নং লামচর ইউনিয়নের ফহেতপুর গ্রামের দীঘির দক্ষিন পূর্ব পাড়ে। সৃষ্ট ঘটনায় সমবায় কর্মকর্তার ভাই বেলাল হোসেন বাদী হয়ে রামগঞ্জ থানায় কামালকে আসামী করে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সমবায় কর্মকর্তা আনোয়ার হোসেন উপজেলার ৮নং করপাড়া ইউনিয়নের গাজীপুর গ্রামের মুজাফ্পর চেয়ারম্যানের ছেলে। হামলাকারী কামাল উদ্দিন লক্ষ্মীপুর সদর উপজেলার ১নং হামছাদী ইউনিয়নের হাসুন্দী গ্রামের চৌধুরী বাড়ির মৃত আলী আজ্জমের ছেলে।
স্থানীয় সূত্র জানা যায়, রামগঞ্জ উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন প্রতিদিনের ন্যায় অফিস শেষ করে নিজ বাড়ি ফেরার পথে ফতেহপুর দীঘিরপাড়ে পৌছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা কামাল উদ্দিন ও তার লোকজন রাস্তায় ব্যারিকেট দেয়। এসময় কামাল দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে সমবায় কর্মকর্তা আনোয়ার হোসেনের উপর এলোপাতাড়ি পিটিয়ে অর্তকিত হামলা চালিয়ে ব্যাপক মারধর করে সাথে থাকা মোটর সাইকেল চিনতাই করে নিয়ে যায়। একপর্যায়ে ওই কর্মকর্তা দৌড়ে দীগিরপাড়ে মাইঝের বাড়ির মিনুর বসতঘরে গিয়ে অশ্রয় নেয়। পরে পুলিশের সহযোগীতায় রামগঞ্জ ফাড়ি থানার ইনচার্জ মোঃ এমদাদ হোসেন ও এএসআই জসিম উদ্দিন ঘটনাস্থলে গিয়ে  সমবায় কর্মকর্তাকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করেন।
এ ব্যাপারে রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান,মামলার প্রস্তুতি চলছে এবং কামাল উদ্দিনকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এছাড়াও সমবায় কর্মকর্তার ব্যবহৃত মোটরসাইকেলটি সোমবার রাতেই উদ্ধার করেছে পুলিশ।
রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান জানান. সমবায় কর্মকর্তা উপর হামলার ঘটনায় থানার ওসিকে এবিষয়ে কঠোর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের বলা হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//