ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৯ ১৪২৭

  • || ০৫ সফর ১৪৪২

৬৩০

রামগঞ্জে সমবায় কর্মকর্তার উপর হামলা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২০  

লক্ষীপুরের রামগঞ্জ উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেনের উপর হামলা চালিয়ে চালিয়েছে কামাল উদ্দিনের নেতৃত্বে একটি সন্ত্রাসী গ্রুপ। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধায় উপজেলার ৬নং লামচর ইউনিয়নের ফহেতপুর গ্রামের দীঘির দক্ষিন পূর্ব পাড়ে। সৃষ্ট ঘটনায় সমবায় কর্মকর্তার ভাই বেলাল হোসেন বাদী হয়ে রামগঞ্জ থানায় কামালকে আসামী করে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সমবায় কর্মকর্তা আনোয়ার হোসেন উপজেলার ৮নং করপাড়া ইউনিয়নের গাজীপুর গ্রামের মুজাফ্পর চেয়ারম্যানের ছেলে। হামলাকারী কামাল উদ্দিন লক্ষ্মীপুর সদর উপজেলার ১নং হামছাদী ইউনিয়নের হাসুন্দী গ্রামের চৌধুরী বাড়ির মৃত আলী আজ্জমের ছেলে।
স্থানীয় সূত্র জানা যায়, রামগঞ্জ উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন প্রতিদিনের ন্যায় অফিস শেষ করে নিজ বাড়ি ফেরার পথে ফতেহপুর দীঘিরপাড়ে পৌছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা কামাল উদ্দিন ও তার লোকজন রাস্তায় ব্যারিকেট দেয়। এসময় কামাল দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে সমবায় কর্মকর্তা আনোয়ার হোসেনের উপর এলোপাতাড়ি পিটিয়ে অর্তকিত হামলা চালিয়ে ব্যাপক মারধর করে সাথে থাকা মোটর সাইকেল চিনতাই করে নিয়ে যায়। একপর্যায়ে ওই কর্মকর্তা দৌড়ে দীগিরপাড়ে মাইঝের বাড়ির মিনুর বসতঘরে গিয়ে অশ্রয় নেয়। পরে পুলিশের সহযোগীতায় রামগঞ্জ ফাড়ি থানার ইনচার্জ মোঃ এমদাদ হোসেন ও এএসআই জসিম উদ্দিন ঘটনাস্থলে গিয়ে  সমবায় কর্মকর্তাকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করেন।
এ ব্যাপারে রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান,মামলার প্রস্তুতি চলছে এবং কামাল উদ্দিনকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এছাড়াও সমবায় কর্মকর্তার ব্যবহৃত মোটরসাইকেলটি সোমবার রাতেই উদ্ধার করেছে পুলিশ।
রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান জানান. সমবায় কর্মকর্তা উপর হামলার ঘটনায় থানার ওসিকে এবিষয়ে কঠোর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের বলা হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//