ব্রেকিং:
লক্ষ্মীপুর সদরে পৌনে ১৮ হাজার মণ ধান কেনা শুরু ১০টি ভ্যাকসিন যেকোনো বয়সের নারী ও পুরুষের জন্য খুবই জরুরি পাকিস্তান যেতে ক্রিকেটারদের জোর করা হবে না: পাপন উত্তাল পশ্চিমবঙ্গ, পাঁচ ট্রেন ও ১৫ বাসে আগুন স্টামফোর্ড ছাত্রী রুম্পার মৃত্যু: মেলেনি ধর্ষণের আলামত জিয়া ছিলেন মোস্তাকের সবচেয়ে বিশ্বস্ত: প্রধানমন্ত্রী রাজাকারদের তালিকা প্রকাশ হবে আজ কোন উপজেলা কখন হানাদার মুক্ত হয় ? লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক টুটুল মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ মাত্র ৪ ঘণ্টার ২৬ প্রার্থী মনোনয়ন সংগ্রহ মাদকের বিরুদ্ধে গ্রামবাসীর সমাবেশ প্রেসক্লাবের নির্বাচনী তফসিল ঘোষণা দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দল আটক শিশুদের মসজিদে প্রবেশে বাধা নয়, উৎসাহ দিন বাড়ি বাড়ি গিয়ে কম্বল দিচ্ছেন ডিসি মাদকবিরোধী জনসচেতনতায় ‘ফানুস’ ভারতের নতুন নাগরিকত্ব আইন বৈষম্যমূলক: জাতিসংঘ খুলনার পাটকল শ্রমিকদের অনশন স্থগিত শহীদ বুদ্ধিজীবী দিবস আজ

রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

২৬

রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবে উপজেলা আওয়ামীলীগের পরিদর্শন

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের অফিসে রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের সফল চেয়ারম্যান আ.ক.ম রুহুল আমিন এবং বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু আজ বৃহস্পতিবার সকাল ১১টায় হটাৎ পরিদর্শনে আসেন।
এসময় দুই সিনিয়র রাজনীতিবিদ ক্লাবের বিভিন্ন কার্যক্রম দেখে সন্তুষ্টি প্রকাশ করেন।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ.ক.ম রুহুল আমিন বলেন, ১৯৭১ ইং সনে যারা দেশের জন্য রক্ত দিয়ে বাংলাদেশকে স্বাধীন করেছেন তারা মুক্তিযোদ্ধা আর যারা বর্তমানে স্বাধীন বাংলার অসহায় মানুষদের রক্তদান করছেন, তারা হলেন রক্তযোদ্ধা।
রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের সদস্যদের ও অত্র সংগঠনের জন্য বিভিন্ন কার্যক্রমের সাথে একাত্মতা পোষন করে তিনি আরো জানান, যদি কখনো এ সংগঠনের জন্য ভালো কিছু করতে পারি তাহলে নিজেকে ধন্য মনে করবো।
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু জানান, রক্তদানের মতো মানবিক কাজ অন্য ভালো কাজগুলোতে আছে কি-না আমার সন্দেহ। যারা একজন অসহায় রোগীর পাশে রক্ত দিয়ে দাঁড়ায় তারা নিঃসন্দেহে সুপারম্যান। আমি স্যালুট জানাই রক্তযোদ্ধাদের। তিনি যুব সমাজকে রক্তদানে এগিয়ে আসারও আহবান জানান।
রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের সভাপতি মাহমুদ ফারুক অতিথিদের অভিব্যক্তি শুনে বিস্ময় প্রকাশ করে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় তিনি সবসময় রক্তদানসহ সামাজিক কাজে অত্র সংগঠনের সদস্যদের সহযোগীতার কথাও তুলে ধরেন।
এসময় উপস্থিত ছিলেন, রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের ক্রীড়া সম্পাদক আহম্মেদ ফয়সাল ও শিতাব আজিজ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//