ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • শনিবার   ১১ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৭ ১৪২৭

  • || ১৯ জ্বিলকদ ১৪৪১

৭৯০

রামগতিতে অবৈধ অস্ত্র তৈরির কারখানার সন্ধান

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৬ মার্চ ২০২০  

র‌্যাব-১১ সিপিএসসি, নারায়ণগঞ্জ ও সিপিসি-৩, লক্ষ্মীপুর এর যৌথ অভিযানে রবিবার ভোররাতে নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার বয়ারচরের মাঈনউদ্দিন বাজার সংলগ্ন এলাকা হতে ৫টি আগ্নেয়াস্ত্রসহ ২জন আটক হয়।।

গ্রেফতারকৃতরা হলো আনোয়ার হোসেন প্রকাশ খবির (৫৫) ও মোঃ বাবলু মিয়া (৩০)। উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে ২টি এলজি ও ৩টি একনালা বন্দুক রয়েছে।

এসময় তাদের জিজ্ঞাসাবাদের তথ্য অনুযায়ী লক্ষ্মীপুরের রামগতি বাজার এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র তৈরির কারখানার সন্ধান পায় র‌্যাব।

অভিযানে অবৈধ অস্ত্র তৈরির সরঞ্জাম ও ১টি শর্টগানের গুলি উদ্ধার করা হয়। এ সময় কারখানার মালিক মোঃ রায়হান র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায় বলে র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়।

র‌্যাব ১১’র কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী (পিপিএম) জানান, গ্রেফারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় কারখানার মালিক মোঃ রায়হান দীর্ঘদিন যাবৎ ওয়ার্কশপের আড়ালে অবৈধ অস্ত্র তৈরি করে আসছে। তার তৈরিকৃত দেশীয় অস্ত্রগুলো নোয়াখালী ও লক্ষ্মীপুরের উপকূলীয় এলাকার জলদস্যু গ্রুপ ও চরাঞ্চলের সন্ত্রাসী বাহিনীর কাছে সরবরাহ করতো। এছাড়াও এই অস্ত্রগুলো সাগরে ডাকাতি, অপহরণ, খুন, ডাকাতি, চাঁদাবাজি, জেলেদের অপহরণ করে মুক্তিপণ আদায় ও সন্ত্রাসীমূলক কর্মকান্ডে ব্যবহার করা হতো।

র‌্যাব-১১ এর একটি বিশেষ দল দীর্ঘদিন গোয়েন্দা নজরদারী মধ্যমে ৫টি আগ্নেয়াস্ত্র ও বিপুল পরিমান অস্ত্র তৈরির সরঞ্জামসহ আসামীদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//