ব্রেকিং:
চীন থেকেই চালু হয় হারেমে একাধিক রক্ষিতা রাখার প্রথা! ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে কীটনাশক খাইয়ে হত্যার চেষ্টা অনলাইনে পরীক্ষা ও ভর্তি বন্ধে ইউজিসি’র আহ্বান করোনা ঠেকাতে স্বেচ্ছায় লকডাউনে তিনগ্রাম স্বাস্থসেবীদের জন্য সিএমপি`র ফ্রি বাস সার্ভিস দেশের জন্য আগামী ৩০ দিন আরো ঝুঁকিপূর্ণ: স্বাস্থ্যমন্ত্রী ওষুধের দোকান ছাড়া সন্ধ্যার পর সব বন্ধ রাখার নির্দেশ করোনায় আর্থিক সহায়তা পাচ্ছে জার্মানরা কমলনগরে সূর্যের হাসি ক্লিনিকটি বন্ধ গত ১০ দিন করোনা সংকট: দুর্নীতির শঙ্কায় বিএনপিকে না বললেন ড. ইউনূস করোনা আতঙ্কে বন্দুক কিনছে মার্কিনিরা ৯ মিনিটের জন্য অন্ধকারে ভারত এসএসসির ফল চলে যাবে অভিভাবকদের মোবাইলে রাসূলকে (সা.) স্বপ্নে দেখার আমল খাবার নিয়ে অসহায় মানুষের সৌরভ গাঙ্গুলি ভূমিকম্পের মাধ্যমে ধ্বংস হয়েছিল ‘পবিত্র নগরী’! লকডাউন আইসোলেশন কোয়ারেন্টাইন : ইসলাম যা বলে ছু‌টি বাড়লো ১৪ এপ্রিল পর্যন্ত যুক্তরাষ্ট্রে আরও বেশি মানুষ মারা যাবে, বললেন ট্রাম্প দেশে আরো ১৮ জন করোনা রোগী শনাক্ত, মোট ৮৮
  • বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

৬৬৯৯

রামগতিতে নৌকার নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০১৮  

লক্ষ্মীপুরের রামগতিতে মহাজোট মনোনীত প্রার্থী মেজর (অব.) আবদুল মান্নানের নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করা হয়েছে। শনিবার (২২ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার চরআলেকজান্ডার ইউনিয়নের বালুরচর স্লুইচ গেট বাজারে নৌকার নির্বাচনী ক্যাম্পে দুর্বৃত্তরা এ অগ্নিসংযোগ করেন।

তবে আওয়ামী লীগ নেতাদের দাবি, ধানের শীষ প্রতীকের সমর্থক বিএনপি-জামায়াত ও জেএসডি’র নেতাকর্মীরা দশম জাতীয় সংসদ নির্বাচনকালীন সময়ের মতো আতঙ্ক সৃষ্টির জন্য এ ঘটনা ঘটিয়েছেন।

চরআলেকজান্ডার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফ হাওলাদার জানান, ওই বাজারের একটি টিনশেড দোকান ভাড়া নিয়ে তারা নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্প হিসেবে ব্যবহার করছেন। শনিবার রাত রাত ২টার দিকে ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী আ স ম আবদুর রবের ধানের শীষ প্রতীকের সমর্থক বিএনপি-জামায়াত ও জেএসডি’র ৫০ থেকে ৬০ জন নেতাকর্মী ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ওই ক্যাম্পের কপাটে পেট্রোল ঢেলে অগ্নিসংযোগ করে। ব্যাপারটি টের পেয়ে বাজারের ব্যবসায়ীরা ছুঁটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করেন।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করা হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//