ব্রেকিং:
করোনার ওষুধ আবিষ্কার, বাজারে ছাড়ার অনুমতি! দুই হাজার ৪৬ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ ব্যাংক বাংলাদেশে অবস্থানরত চাইনিজদের কি করা উচিত ?? রামগঞ্জে ভ্রাম্যমান সমবায় প্রশিক্ষণ ধর্মীয় শিক্ষা নিশ্চিত করতে ‘মশিগশি’ প্রকল্পের কর্মশালা রামগঞ্জে মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কার্যক্রম স্থগিত সদর সার্কেলের এএসপি’র বিদায় সংবর্ধণা রামগঞ্জ থানার ওসির ব্যতিক্রমি উদ্যেগ ট্রলি চাপায় চালকের করুণ মৃত্যু মায়ের কাছে চিঠি লিখলো কেয়ার এডুকেশনের শিক্ষার্থীরা কমলনগরে প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার বিতরণ কিশোরী গণধর্ষণ মামলায় তিন আসামি গ্রেপ্তার খালেদার কয়লাখনি দুর্নীতি মামলার অভিযোগ গঠন ২৯ মার্চ করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ১,৮৬৮ টাকা-পয়সা নয়, ওদের টার্গেট ছোট যানবাহন মার্চ থেকেই ‘অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন’র যাত্রা শুরু করোনাভাইরাস কেড়ে নিলো উহান হাসপাতালের পরিচালককেও হত্যার ভয় দেখিয়ে মাদরাসাছাত্রকে বলাৎকার, ধরা খেলেন শিক্ষক বঙ্গবন্ধুকে নিয়ে লেখা বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী সন্তান বিক্রি করে অপহরণ নাটক সাজান বাবা!
  • মঙ্গলবার   ১৮ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৬ ১৪২৬

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪১

১৬

রামগতিতে মাদক মামলার দুই আসামী কারাগারে

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২০  

লক্ষ্মীপুরের রামগতিতে মাদক মামলার দুই আসামীকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। শনিবার সকালে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। এর আগে শুক্রবার রাতে উপজেলার চরসেকান্তরের আশ্রম এলাকা থেকে গাঁজা বিক্রির সময় হাতেনাতে তাদের আটক করা হয়। ওই সময় তাদের কাছ থেকে এক’শ গ্রাম গাঁজা জব্দ করা হয়। তারা হলেন- বালুর চর এলাকার মৃত নুর ইসলামের ছেলে একাধিক মামলার আসামী নুরনবী ও  চরডাক্তার এলাকার কর্ণধর চন্দ্র দাসের ছেলে গদধর দাস।
রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সোলাইমান জানান, নুরনবী ও গদধর চন্দ্র দাস দীর্ঘ দিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত। শুক্রবার রাতে তারা গাঁজা বিক্রি করার সময় গোপন সংবাদে তাদের চরসেকান্তরের আশ্রম এলাকা থেকে গাঁজাসহ হাতেনাতে আটক করা হয়। পরে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরন করা হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//