ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১৫ ১৪২৭

  • || ১৩ জমাদিউস সানি ১৪৪২

রামগতি-কমলনগরের চিকিৎসকদের পিপিই দিলেন এমপি মান্নান

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২০  

লক্ষ্মীপুরের রামগতি ও কমলনগরে করোনা সুরক্ষায় চিকিৎসকদের জন্য পিপিই ও হ্যান্ড স্যানিটাইজার দিয়েছেন বিকল্পধারার মহাসচিব লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলগর) আসনের সংসদ সদস্য মেজর (অব.) আবদুল মান্নান।

এছাড়া বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মধ্যেও হ্যান্ড স্যানিটাইজার ও মাক্স বিরতণ করা হয়েছে। গত কয়কদিন থেকে এমপির ব্যক্তিগত উদ্যোগে অসহায় ও কর্মহীন দিনমজুরদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। সোমবার (৬ এপ্রিল) দুপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও এমপি প্রতিনিধি নুরুল আমিন মাস্টার এবং উপজেলা বিকল্পধারার সাধারণ সম্পাদক ছিদ্দিক মিয়া নেতাকর্মীদের সঙ্গে নিয়ে উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মোবারক হোসেনের নিকট পিপিই ও হ্যান্ড স্যানিটাইজার পৌঁছে দেন।

 

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা এসব সুরক্ষা সামগ্রী কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আবছার ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের কাছে হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগরসহ স্থানীয় আওয়ামী লীগ ও বিকল্পধারার নেতাকর্মীরা। একই সময় রামগতিতে পিপিই ও হ্যান্ড স্যানিটাইজার দেওয়া হয়েছে। কমলনগর উপজেলা বিকল্প ধারার সাধারণ সম্পাদক ছিদ্দিক মিয়া বলেন, মহামারি করোনা ভাইরাসের বিপজ্জনক এই মুহূর্তে স্থানীয় সংসদ সদস্য মেজর (অব.) আবদুল মান্নান রামগতি ও কমলনগরের মানুষের পাশে দাঁড়িয়েছেন।

 

দুই উপজেলায় ৩০টন খাদ্যসামগ্রী, ২হাজার স্যানিটাইজার, ৫হাজার মাস্ক, ১০০ পিস পিপিই দিয়েছেন। খাদ্যসহ অন্যান্য জরুরি সামগ্রী দেওয়া অব্যাহত থাকবে বলে জানান তিনি। স্থানীয় সংসদ সদস্য মেজর (অব.) আবদুল মান্নান বলেন. এই সংকট মুহূর্তে আমি রামগতি-কমলনগরের মানুষের পাশে আছি, থাকবো। মনে রাখবেন আল্লাহ আমাদের সাথে আছেন। এসময় করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রীর নিদের্শনা মেনে চলার জন্য সকলকে আহ্বান জানান এমপি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//