ব্রেকিং:
দেশ-বিদেশ যেখান থেকেই হোক, গুজব ছড়ালে ব্যবস্থা : তথ্যমন্ত্রী কোভিড-১৯ টেস্ট: সরকারের পূর্ণ সহযোগিতা পাচ্ছে গণস্বাস্থ্য করোনা সংকট সামলাতে ডিজিটাল ম্যাপ সমৃদ্ধের উদ্যোগ শবেবরাতের মাহাত্ম্যে মানবকল্যাণে প্রধানমন্ত্রীর আহ্বান চীনের কাছে চিকিৎসক-ভেন্টিলেটর চেয়েছে বাংলাদেশ, সহায়তার আশ্বাস চীন থেকেই চালু হয় হারেমে একাধিক রক্ষিতা রাখার প্রথা! ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে কীটনাশক খাইয়ে হত্যার চেষ্টা অনলাইনে পরীক্ষা ও ভর্তি বন্ধে ইউজিসি’র আহ্বান করোনা ঠেকাতে স্বেচ্ছায় লকডাউনে তিনগ্রাম স্বাস্থসেবীদের জন্য সিএমপি`র ফ্রি বাস সার্ভিস দেশের জন্য আগামী ৩০ দিন আরো ঝুঁকিপূর্ণ: স্বাস্থ্যমন্ত্রী ওষুধের দোকান ছাড়া সন্ধ্যার পর সব বন্ধ রাখার নির্দেশ করোনায় আর্থিক সহায়তা পাচ্ছে জার্মানরা কমলনগরে সূর্যের হাসি ক্লিনিকটি বন্ধ গত ১০ দিন করোনা সংকট: দুর্নীতির শঙ্কায় বিএনপিকে না বললেন ড. ইউনূস করোনা আতঙ্কে বন্দুক কিনছে মার্কিনিরা ৯ মিনিটের জন্য অন্ধকারে ভারত এসএসসির ফল চলে যাবে অভিভাবকদের মোবাইলে রাসূলকে (সা.) স্বপ্নে দেখার আমল খাবার নিয়ে অসহায় মানুষের সৌরভ গাঙ্গুলি
  • শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৭ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

১০০

রাস্তায় চেকপোস্ট বসিয়ে কাকে খুঁজছেন শুভ?

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২০  

শহরে বড় ধরনের কোনো ঘটনা ঘটেছে। রাজধানীর উত্তরার ১৩ নম্বর সেক্টরের রাস্তায় দাঁড়াতেই চোখে পড়লো ডগ স্কোয়াড আর পুলিশের স্পেশাল ফোর্স নিয়ে চেকপোস্ট বসিয়ে গাড়ির তল্লাশি করছে। চারদিকে থম থমে পরিবেশ। একটি গাড়িও যাচাই না করে ছাড়ছেন না চৌকষ ও সাহসী পুলিশ অফিসার আরিফিন শুভ। 

শুভর নেতৃত্বে পুলিশের এ অনুসন্ধান। তাকে খুব চিন্তিত দেখাচ্ছে। কিন্তু কাকে হন্নে হয়ে খুঁজছেন শুভ? কে-ই বা এই অপরাধী? 

উৎসুক জনতার ভিড় ঠেলে মনের মধ্যে প্রশ্নটি নিয়ে চেকপোস্টের দিকে এগিয়ে যেতেই দেখা হলো নির্মাতা ও কাহিনীকার সানী সানোয়ারের সঙ্গে। তার কাছ থেকে জানা গেল, মূলত এখানে শুক্রবার (১০ জানুয়ারি) মধ্যরাত পর্যন্ত চলছে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার শুটিং। গল্পের প্রয়োজনেই চেকপোস্ট বসিয়ে শুটিং করা হচ্ছে, তবে শুভ কাকে খুঁজছেন, তার উত্তর ‘মিশন এক্সট্রিম’ দেখার আকর্ষণ হিসেবেই তিনি রেখে দিলেন।

শুটিংয়ের ফাঁকেই সানী সানোয়ার বলেন, দেশ-বিদেশ মিলিয়ে আমাদের শুটিংয়ের কাজ ৮০ শতাংশ আগেই শেষ হয়েছে। গত সপ্তাহ থেকে বাকি কাজ শেষ করছি। বেশকিছু অ্যাকশন দৃশ্যের শুটিং চলছে। সিনেমার গুরুত্বপূর্ণ কিছু সিকুয়েন্সও এই লটে করা হচ্ছে। আরো কয়েকদিন কাজ করলেই আগামী সপ্তাহে ক্যামেরা ক্লোজ করতে পারবো।

‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্য কঠোর পরিশ্রম করছেন আরিফিন শুভ। দীর্ঘ সময় ব্যয় করেছেন জিমে ও প্রশিক্ষণে। নিজের শারীরিক গঠনেও এনেছেন পরিবর্তন। তবে তিনি শুটিংয়ের মধ্যে এতটাই ডুবে ছিলেন যে কুশল বিনিময় করে বললেন, এখন চরিত্রের মধ্যে ডুবে আছি। তাই বেশি কথা বলতে পারছি না। তবে এইটুকু বলতে পারি, আমার ক্যারিয়ারের অন্যতম সেরা একটি কাজ করছি। সবচেয়ে বেশি পরিশ্রম ‘মিশন এক্সট্রিম’-এ আমি করছি।  

শুভর সঙ্গে শুটিংয়ে আরো অংশ নিয়েছেন অভিনেতা মাজনুন মিজান, সুমিত সেনগুপ্ত ও সাদিয়া নাবিলাসহ অনেকে। সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে ‘মিশন এক্সট্রিম’ পরিচালনা করছেন ফয়সাল আহমেদ। ২০১৯ সালের ২০ মার্চ ঢাকায় সিনেমাটির শুটিং শুরু হয়। বাংলাদেশ ছাড়াও এর শুটিং হয়েছে দুবাইতে। ‘কপ ক্রিয়েশন’র ব্যানারে নির্মিত বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার এটি। ক্রাইম, থ্রিল, সাসপেন্স ও অ্যাকশননির্ভর একটি মৌলিক গল্পের উপর ভিত্তি করে সিনেমাটি নির্মিত হচ্ছে বলে জানান নির্মাতা।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর
//