ব্রেকিং:
দেশের খাদ্য-পুষ্টির চাহিদা পূরণে উদ্ভিদের গুরুত্ব অপরিসীম পাকিস্তান সফরে টাইগারদের দল ঘোষণা এক ফুলকপিতে ১০ মারাত্মক রোগ মুক্তি! বিশ্বের সবচেয়ে বড় কেক, দৈর্ঘ্যে সাড়ে ছয় কিলোমিটার! কেরানীর হাতে শিক্ষক-শিক্ষিকা লাঞ্ছিত প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ে নতুন বিজ্ঞান ভবন খাল থেকে মাটি উত্তোলন, ৫টি গাড়ি জব্দ ব্রেকআপের আগে নিজেকে অবশ্যই চারটি প্রশ্ন করুন সিপিপির স্বেচ্ছাসেবকদের মধ্যে সাংকেতিক যন্ত্রপাতি বিতরণ ‘বিএনপি ইভিএম নিয়ে বিষোদগার করছে’ ‘এক বছরে বিমানে লাভ ২৭৩ কোটি টাকা’ রেমিটেন্সে নতুন রেকর্ড, ১৫ দিনেই ১ বিলিয়ন দূর্গম চরেও ঠাঁই হচ্ছেনা ভূমিহীনদের ইতিহাসের এ দিনে (১৮ জানুয়ারি) দুই অধ্যক্ষকে বিএনসিসি’র গার্ড অব অনার পত্রিকা বিক্রেতার সহযোগীতায় এগিয়ে এলো আমাদের লক্ষ্মীপুর সাংবাদিক দম্পতিকে মারধরের ঘটনায় আল্টিমেটাম ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ৮ সদস্যের অনাস্থা গ্রামপুলিশদের মাঝে টর্চ লাইট ও কম্বল বিতরণ ফেরি সংকটে আটকা পাঁচ শতাধিক যানবাহন

রোববার   ১৯ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১

৫৭৮

রায়পুরে যুবলীগ নেতা হত্যার বিচার দাবি

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরের রায়পুরে যুবলীগ নেতা ও ব্যবসায়ী মনু মিয়া হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

সোমবার দুপুরে উপজেলার হায়দরগঞ্জ বাজারে এলাকাবাসীর ব্যানারে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন হয়। পরে প্রতিবাদ সমাবেশ হয়।

সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাফর উল্যা দুলাল হাওলাদার, চর আবাবিল ইউপি স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মহিউদ্দিন গাজী ও মনু হত্যা মামলার বাদী মো. নাজিম উদ্দিন। এতে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন।

বক্তারা বলেন, নিহত মনু চরআবাবিল ইউপির যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ছিলেন। এ মামলার প্রধান আসামি মঞ্জুর হোসেন সুমনসহ তার লোকজন মনু মিয়াকে প্রকাশ্যে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে। আমরা এর সঠিক বিচার চাই।

২০১৫ সালের ১৩ মার্চ সকালে হায়দরগঞ্জ বাজারে মনু মিয়াকে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়। পরদিন মনুর ভাগিনা নাজিম উদ্দিন সুমনকে প্রধান আসামি করে রায়পুর থানায় মামলা করেন। ১৫ মার্চ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মনু মারা যান। এ মামলায় সুমনসহ ১১ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ। বর্তমানে আসামিরা জামিনে রয়েছেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//