ব্রেকিং:
দেশের খাদ্য-পুষ্টির চাহিদা পূরণে উদ্ভিদের গুরুত্ব অপরিসীম পাকিস্তান সফরে টাইগারদের দল ঘোষণা এক ফুলকপিতে ১০ মারাত্মক রোগ মুক্তি! বিশ্বের সবচেয়ে বড় কেক, দৈর্ঘ্যে সাড়ে ছয় কিলোমিটার! কেরানীর হাতে শিক্ষক-শিক্ষিকা লাঞ্ছিত প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ে নতুন বিজ্ঞান ভবন খাল থেকে মাটি উত্তোলন, ৫টি গাড়ি জব্দ ব্রেকআপের আগে নিজেকে অবশ্যই চারটি প্রশ্ন করুন সিপিপির স্বেচ্ছাসেবকদের মধ্যে সাংকেতিক যন্ত্রপাতি বিতরণ ‘বিএনপি ইভিএম নিয়ে বিষোদগার করছে’ ‘এক বছরে বিমানে লাভ ২৭৩ কোটি টাকা’ রেমিটেন্সে নতুন রেকর্ড, ১৫ দিনেই ১ বিলিয়ন দূর্গম চরেও ঠাঁই হচ্ছেনা ভূমিহীনদের ইতিহাসের এ দিনে (১৮ জানুয়ারি) দুই অধ্যক্ষকে বিএনসিসি’র গার্ড অব অনার পত্রিকা বিক্রেতার সহযোগীতায় এগিয়ে এলো আমাদের লক্ষ্মীপুর সাংবাদিক দম্পতিকে মারধরের ঘটনায় আল্টিমেটাম ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ৮ সদস্যের অনাস্থা গ্রামপুলিশদের মাঝে টর্চ লাইট ও কম্বল বিতরণ ফেরি সংকটে আটকা পাঁচ শতাধিক যানবাহন

শনিবার   ১৮ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

৩৩

রুটি দিতে দেরি হওয়ায় যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

ফরিদপুরে হাতুড়ি দিয়ে পেটানোর পর হাসপাতালে চিকিৎসাধীন এক যুবকের মৃত্যু হয়েছে। ঘটনার চারদিন পর মঙ্গলবার সকাল ১০টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাব্বি নামে ওই যুবকের মৃত্যু হয়। 

নিহত রাব্বি শহরের আলীপুর গোরস্থান মোড়ের নিকট অবস্থিত তার মামা বিল্লাল হোসেনের হোটেলে কাজ করতেন। তিনি আলীপুর শাপলা সড়কের মৃত নূরু শেখের ছেলে। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

কোতয়ালী থানার এসআই বেলাল হোসেন জানান, গত ১০ জানুয়ারি শুক্রবার সন্ধ্যায় ওই হোটেলে কাজ করার সময় স্থানীয় কয়েক যুবক রাব্বিকে হাতুড়ি দিয়ে মারধর করে। এতে গুরুতর আহত হলে তাকে প্রথমে ফরিদপুর জেনারেল হাসপাতাল ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
 
এসআই আরো জানান, মাদক সংক্রান্ত ঘটনার জেরে রাব্বির ওপর এ হামলা হয় বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

তবে রাব্বির মামা ও ওই হোটেলের মালিক বিল্লাল জানান, হোটেলে এসে ওই যুবকরা রুটি চাইলে রাব্বির দিতে একটু দেরি হয়। এতে কথাকাটাটির একপর্যায়ে তারা হাতুড়ি নিয়ে এসে রাব্বিকে মারধর করে। এ ঘটনার চারদিন পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছিল।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//