ব্রেকিং:
লক্ষ্মীপুরে শিশু হত্যার দায়ে মা আটক জেলা প্রশাসকের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ অটোরিক্সা বন্ধে ট্রাফিক পুলিশের প্রচারণা মা ইলিশ রক্ষায় জেলেদের মধ্যে চাল বিতরণ ওসি ইকবাল হোসেনের বিদায় সংবর্ধনা স্বেচ্ছায় অবসর নিয়েও স্বপদে বহাল শরীর চর্চা শিক্ষক প্রশাসনের কাজে খুশি হয়ে শ্রমিকদের আনন্দ মিছিল সাদা ছড়ি ব্যবহার করি, নিশ্চিন্তে পথ চলি লক্ষ্মীপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত দোয়া দিবস পালিত ডেঙ্গু কেড়ে নিলো ব্যবসায়ীর প্রাণ ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! সম্রাটের ১০ দিনের রিমান্ড আবরার হত্যাকাণ্ডকে ইস্যু বানাতে চাচ্ছে বিএনপি: কাদের বিশ্বে ৭০ কোটি শিশু পুষ্টিহীনতায় ভুগছে ইরান ও সৌদিকে সরাসরি আলোচনায় বসার প্রস্তাব ইমরান খানের নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন দেশ গড়ার আহ্বান ঢাকায় হচ্ছে আরো দুই মেট্রোরেল দুই মাসেও সন্ধান মেলেনি স্বজনদের নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার,আটক ৬ চর লরেঞ্জ ইউপি সদস্য নির্বাচনে ইসমাইল হোসেনের জয়

বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

৪১৩

রোহিতের স্ত্রীর সঙ্গে কোহলির সম্পর্ক!

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

ভারতীয় ক্রিকেট দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য বিরাট কোহলি ও রোহিত শর্মা। দুজনকে ছাড়া ভারতীয় দল কল্পনা করাই কঠিন। দলের প্রয়োজনে একে অন্যের সহযোদ্ধা হলেও গেলো বিশ্বকাপের পর থেকে দুজনের সম্পর্ক মোটেই ভালো যাচ্ছে না।

নেতৃত্ব নিয়ে দুজনের দ্বন্দ্ব বলেই ধারণা করছিল সবাই। তবে ভারতীয় গণমাধ্যমে এবার উঠে এসেছে ভিন্ন এক খবর। সূত্র জানায় বিরাট কোহলি ও রোহিতের স্ত্রীর মধ্যে অতীতে সম্পর্ক ছিল।
  
ভারতীয় ক্রিকেট দলের সহ-অধিনায়ক রোহিতের স্ত্রী ঋতিকা সাজদেহ। এশিয়ান এজ দাবী করেছে, তাকে নিয়ে ২০১৩ সালে সিনেমা দেখতে গিয়েছিলেন কোহলি। শুধু এই প্রতিবেদন দিয়েই দায়িত্ব শেষ করেনি পত্রিকাটি। তাদের কথার প্রমাণস্বরূপ একটি ছবিও যুক্ত করে দিয়েছে রিপোর্টের সঙ্গে। প্রকাশিত সেই ছবিতে কোহলির সঙ্গে ক্যামেরাবন্দি মেয়েটির চেহারার সঙ্গে ঋতিকার চেহারার বেশ মিল রয়েছে। ফলে অনেকেই ধারণা করছেন, ঋতিকার সঙ্গে কোহলির হয়তো পুরনো প্রেম ছিল । এমন কারণেই রোহিত-কোহলির মাঝে এমন দ্বন্দ্ব তৈরি হয়েছে। 

 

 

এশিয়ান এজ-এর প্রতিবেদন থেকে জানা যায়, ২০১০ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে কোহলি-ঋতিকার পরিচয় হয়েছিল। তখন থেকেই তাদের মাঝে ভালো সম্পর্ক ছিল। এরপর ২০১৩ সালে ভারতের জিম্বাবুয়ে সফরের পর কোহলি ছুটি কাটাতে মুম্বাই যায়। এসময় তাকে এক তরুণীর সঙ্গে সময় কাটাতে দেখা যায়। 

ওই তরুণীই বর্তমানে রোহিতের স্ত্রী ঋতিকা সাজদেহ বলে জানিয়েছে পত্রিকাটি। সে সময় স্পোর্টস ম্যানেজার হিসেবে কাজ করতেন ঋতিকা। তাদের ওই সময় কাটানোর ছবি তখনকার শীর্ষস্থানীয় কয়েকটি সংবাদমাধ্যমে প্রকাশিত হয়।
 
বর্তমানে কোহলি-রোহিত দুজনেই বিবাহিত। আনুশকা-কোহলি জুটি তো অনেকের কাছেই বর্তমানে আইডল। এমন খবরে তাদের জুটিতেও বিরূপ প্রভাব ফেলতে পারে বলে আশঙ্কা করছে অনেকে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//