ব্রেকিং:
লক্ষ্মীপুরে আবারও শ্রেষ্ঠ ওসি একেএম আজিজুর রহমান মিয়া কমলনগরে জোরপূর্বক স্ট্যাম্পে স্বাক্ষর নিলেন যুবলীগ নেতা, সরকারি স্কুলে অযত্নে-অবহেলায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি লক্ষ্মীপুর হলি গার্লস স্কুলে পিঠা উৎসব ভারতেও ছড়াতে পারে চীনের ভাইরাস লিবিয়া সরকারের পতন ইউরোপের জন্য হুমকি: এরদোগান শহীদ আসাদ দিবস আজ ৯ ঘণ্টা পর খুলনা রুটে ট্রেন চলাচল শুরু ফাস্ট ট্র্যাক প্রকল্পের সংখ্যা বাড়াতে প্রধানমন্ত্রীর নির্দেশ ই-পাসপোর্টের জন্য প্রধানমন্ত্রীর ফটো নেয়া হয়েছে মুখোষধারীদের স্থান নেই লক্ষ্মীপুর কলেজ ছাত্রলীগে রামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে ৮ ইউপি সদস্যের অনাস্থা মায়ের কোলে ফিরেই সুখবর পেলেন ক্রিকেটার হাসান হলি গার্লস স্কুলের পিঠা উৎসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংবাদিকের উপর হামলা কারীদের ধরতে পুলিশের অভিযান চলছে,, সাংবাদিক দম্পত্তির ওপর হামলার ঘটনায় বিচার দাবি করছে বিএমএসএফ কমলনগরের ল্যান্স কর্পোরাল খোকনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন মাদকসেবী ও ব্যবসায়ীদের কোন ছাড় নয় হিন্দি সিরিয়ালে আসক্তি কাটানোর দারুণ উপায় ইউক্রেনের প্লেন বিধ্বস্তের ঘটনায় নতুন তথ্য দিল রাশিয়া

সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৭ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

৮৫

র‌্যাবের অভিযানে অস্ত্রসহ জলদস্যু গ্রেফতার

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

সাগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ জলদস্যুকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এসময় তাদের কাছ থেকে ২টি এলজি ও ৪ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন লক্ষ্মীপুর র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার মো. আবু ছালেহ।

গ্রেফতারকৃতরা হলেন- লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চরলক্ষ্মী গ্রামের ফকরুদ্দিনের ছেলে মো. রাসেল (২৫) ওরফে কালা এবং নোয়াখালী জেলার দক্ষিণ চরবা¹া গ্রামের আবদুল গণি’র ছেলে মো. ইলিয়াছ (২৮)। তারা স্থানীয় জলদস্যু ফকির বাহিনীর সক্রিয় সদস্য বলে জানা গেছে।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার দুপুরে সাগরে ডাকাতির উদ্দেশ্যে নোয়াখালীর চরজব্বার থানাধীন চরবাগ্গা এলাকায় জলদস্যুরা প্রস্তুতি নিচ্ছিল। গোপন তথ্যের ভিত্তিতে লক্ষ্মীপুর র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল ওই এলাকায় অভিযান চালিয়ে দুই জলদস্যুকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে ২টি এলজি, ৪ রাউন্ড কার্তুজ ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, ইলিশ মৌসুমকে সামনে রেখে জলদস্যু বাহিনীর সদস্যরা মেঘনার মোহনা ও বঙ্গোপসাগর এলাকায় তৎপর হয়ে উঠেছে। তারা জেলেদের অপহরণ, খুন, ট্রলার ছিনতাই ও মোবাইলের মাধ্যমে চাঁদাবাজী করে ত্রাসের রাজত্ব কায়েমের চেষ্টা করছে।

লক্ষ্মীপুর র‌্যাব-১১ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার মো. আবু ছালেহ জানান, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে নোয়াখালীর চরজব্বার থানায় ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলার প্রস্তুতি চলছে। তাছাড়া নোয়াখালী-লক্ষ্মীপুর জেলার চরাঞ্চল মেঘনার মোহনা ও বঙ্গোপসাগরে জলদস্যুতা দমনে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//