ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • সোমবার   ০১ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

  • || ০৯ শাওয়াল ১৪৪১

৩৬

লকডাউন অমান্য করায় ছাত্রদল নেতার ৮ মাসের জেল

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২০  

লকডাউন অমান্য করে রাস্তায় জনসমাগম সৃষ্টি করার অপরাধে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ইকরামুল হাসান ওরফে রনি বিল্লাহ নামে এক ছাত্রদল নেতাকে ৬ মাসের জেল ও ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। পরে জরিমানার টাকা পরিশোধ করতে না পারায় তাকে আরো দুই মাসের সাজা বাড়িয়ে ৮ মাসের কারাদণ্ড দেয়া হয়।

মঙ্গলবার (১৪ এপ্রিল) দুপুরে সোনারগাঁ পৌরসভা এলাকায় রাস্তার উপর ট্রাক থামিয়ে জনসমাগম করায় রনি বিল্লাহকে এই সাজা দেয়া হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আল মামুন।

দণ্ডপ্রাপ্ত ইকরামুল হাসান ওরফে রনি বিল্লাহ সোনারগাঁ পৌর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে সোনারগাঁ পৌরসভা এলাকায় রাস্তার উপর একটি ট্রাক থামিয়ে জনসমাগম করে সরকারি নির্দেশনা অমান্য করেন রনি বিল্লাহ। খবর পেয়ে এ ঘটনায় তাৎক্ষণিক তাকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬ মাসের জেল এবং ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

তবে জরিমানার টাকা পরিশোধ না করায় রনি বিল্লাহকে আরও দুই মাসের জেল প্রদান করেন আদালত। ফলে ছাত্রদলের এই নেতাকে আট মাস কারাভোগ করতে হবে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লকডাউন চলাকালীন রাস্তায় জনসমাগম ও প্রতিবন্ধকতা সৃষ্টি করায় রনি বিল্লাহকে ২০১৮ এর ২৫/২ আইনে ৫০ হাজার টাকা জরিমানা ও ৬ মাসের জেল প্রদান করা হয়েছে। তবে তিনি জরিমানার টাকা পরিশোধ না করায় আরও ২ মাসের জেল দেওয়া হয় তাকে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//