ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন
  • বুধবার   ০৪ আগস্ট ২০২১ ||

  • শ্রাবণ ২০ ১৪২৮

  • || ২৪ জ্বিলহজ্জ ১৪৪২

লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২০  

করোনা ভাইরাসে আক্রান্ত লকডাউনকৃত কৃষক পরিবারের পাক ধান কেটে দিলেন রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান। তিনি আজ বেলা ১১টায় লামচর ইউনিয়নের কাশিমনগর গ্রামের মধুর বাড়ির লকডাউনকৃত বাবুল মিয়ার ধান কেটে দেন। গত ১৯ এপ্রিল বাবুল মিয়ার ২০মাসের শিশু বাচ্ছা করোনা আক্রান্ত হওয়ার পজেটিভ রিপোর্ট আসে তখন প্রশাসন সে পরিবারটি লকডাউন করে দেন। এ ছাড়াও দেশের বর্তমান প্রেক্ষাপটে শ্রমিক সংকট ও বৈরী আবহাওয়া সবচাইতে বেশী  ক্ষতিগ্রস্থ ও দুশ্চিন্তাগ্রস্থ কৃষকরা। এ সমস্ত কৃষকদের পাশে মানুষদেরকে সহযোগিতায় উৎসাহিত করতে মাঠে গিয়ে ধান কাটেন। এ সময় উপস্থিত ছিলেন লামচর ইউনিয়ন চেয়ারম্যান মাহেনারা পারভিন পান্না, রামগঞ্জ সরকারী কলেজ ছাত্রলীগ সভাপতি মোরশেদ আলম বাবু প্রমূখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান ইতিমধ্যে করোনাভাইরাসে সরকারী নির্দেশনা বাস্তবায়নে, করোনা পরিস্থিতে গরীব ও মধ্যবিত্ত পরিবারের পাশে সহযোগিতায়, দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে, ও প্রশাসনীক কার্যক্রমে সততা, আন্তরিকতার সহিত কঠির পরিশ্রম করে রামগঞ্জবাসীর আস্থা, বিশ্বাস ও ভালবাসা অর্জন করে নিয়েছেন।

নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান বলেন, আমি নিজের উপলব্ধি থেকে লকডাউনকৃত কৃষক পরিবারে মাঠে ধান গুলি লোকজন নিয়ে কেটে দিয়েছি। এ ছাড়াও বাংলাদেশের প্রান কৃষক বাঁচলে দেশ বাঁচবে । তাই করোনা ভাইরাসে দেশের এ উদ্ভূত পরিস্থিতিতে সবাইকে কৃষকদের সহযোগিতায়  এগিয়ে  আসা অত্যান্ত জরুরি হয়ে পড়ছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//