ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১০ শাওয়াল ১৪৪১

৬৩৪

লক্ষ্মীপুরের দুই কৃতি সন্তানকে আমেরিকায় সংবর্ধনা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

জাতিসংঘের ৭৪তম সাধারণ সভায় যোগ দিতে যাওয়া  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী লক্ষ্মীপুরের দুই আওয়ামীলীগে নেতাকে  আমেরিকায় নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে। সংবর্ধনাপ্রাপ্ত লক্ষ্মীপুরের ওই নেতা হলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মো. গোলাম ফারুক পিঙ্কু এবং কেন্দ্রীয় আওয়ামীলীগ নোত এফবিসিসিআইয়ের পরিচালক ও বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আলী খোকন।

নিউইয়র্কে জ্যাকসন হাইটসের একটি পার্টি সেন্টারে লক্ষ্মীপুর ডিস্ট্রিক্ট অ্যাসোসিয়েশন ইউএসএ ইন্‌ক এই নাগরিক সংবর্ধনার আয়োজন করে।
সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ফিরোজ মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কবির আলীর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধনাপ্রাপ্ত অতিথি ছাড়াও বাংলাদেশ সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মাকছুদুর রহমান, সাবেক সভাপতি আমির হোসেন, তছলিম উদ্দিন খান, সাবেক সাধারণ সম্পাদক ইব্রাহীম চৌধুরী, আবুল হোসেন, আজীবন সদস্য সাইফুল ইসলাম আলম, আবুল বাসার, মীর আবদুস সবুর, আবুল হাসেম প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, গিয়াস উদ্দিন রুবেল ভাট, মোঃ রমিজ উদ্দিন, মো. নুরনবী, মোহাম্মদ আলী, মো. মোস্তাফিজুর রহমান, গিয়াস উদ্দীন, মো. আলমগীর মোল্লা, হুমায়ুন কবির, তাসলিম উদ্দীন, তোফায়েল আহমেদ, মো. বেলাল উদ্দীন, আবদুর রহিম, নুর হোসেন বাবুল, মো. খোরশেদ আলম, মাজহারুল ইসলাম, মো. রহমান, মেহেদি হোসাইন ভূঁইয়া, মো. মঈন উদ্দিন, মো. ইমাম উদ্দীন চৌধুরী, ইসমাইল হোসাইন, মো. ফখরুল ইসলাম, মো. জহিরুল হক, মো. আমিন মুর্শিদ, মো. আমীন, মাহমুদুর রহমান, সামিউল ইসলাম, আবদুর মান্নান খান, মাহবুবুর রহমান, জাহিদুল ইসলাম ও মো. তাজুল ইসলাম।

পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হয়। এরপর হাফেজ ইসমাইল হোসেনের পরিচালনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া অনুষ্ঠানে যাদের নাম বিশেষভাবে স্মরণ করা হয় তাঁরা হলেন—সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মাকসুদুর রহমানের শ্বশুর সদ্য পরলোকগত মো. সিদ্দিক উল্লাহ ভূঁইয়া, লাইফ মেম্বার আবুল বাসারের মা সদ্য প্রয়াত আমেনা বেগম, রমিজ উদ্দিন আহমেদের মা সদ্য প্রয়াত কোহিনুর বেগম এবং সদস্য বেলায়েত হোসেনের ভাগনে মো. আলমগীর হোসেন।
সংগঠনের পক্ষ থেকে এই চারজনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তাঁদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। সংগঠনের নেতারা সন্ত্রাসীদের হাতে নিহত রায়পুরের ব্যবসায়ী মো. আলমগীর হোসেন ও দত্ত পাড়ার মিলন মেম্বারের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। সংগঠনের নেতারা আগত অতিথিদের কাছে দুর্নীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত একটি মডেল লক্ষ্মীপুর প্রতিষ্ঠার আবেদন করেন। এতে অতিথিরা একাত্মতা ঘোষণা করেন এবং দাবি বাস্তবায়নে সর্বাত্মক চেষ্টা থাকবে বলে আশা ব্যক্ত করেন। সভার শেষ পর্যায়ে সংগঠনের পক্ষ থেকে আগত অতিথিদের বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//