ব্রেকিং:
চীন থেকেই চালু হয় হারেমে একাধিক রক্ষিতা রাখার প্রথা! ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে কীটনাশক খাইয়ে হত্যার চেষ্টা অনলাইনে পরীক্ষা ও ভর্তি বন্ধে ইউজিসি’র আহ্বান করোনা ঠেকাতে স্বেচ্ছায় লকডাউনে তিনগ্রাম স্বাস্থসেবীদের জন্য সিএমপি`র ফ্রি বাস সার্ভিস দেশের জন্য আগামী ৩০ দিন আরো ঝুঁকিপূর্ণ: স্বাস্থ্যমন্ত্রী ওষুধের দোকান ছাড়া সন্ধ্যার পর সব বন্ধ রাখার নির্দেশ করোনায় আর্থিক সহায়তা পাচ্ছে জার্মানরা কমলনগরে সূর্যের হাসি ক্লিনিকটি বন্ধ গত ১০ দিন করোনা সংকট: দুর্নীতির শঙ্কায় বিএনপিকে না বললেন ড. ইউনূস করোনা আতঙ্কে বন্দুক কিনছে মার্কিনিরা ৯ মিনিটের জন্য অন্ধকারে ভারত এসএসসির ফল চলে যাবে অভিভাবকদের মোবাইলে রাসূলকে (সা.) স্বপ্নে দেখার আমল খাবার নিয়ে অসহায় মানুষের সৌরভ গাঙ্গুলি ভূমিকম্পের মাধ্যমে ধ্বংস হয়েছিল ‘পবিত্র নগরী’! লকডাউন আইসোলেশন কোয়ারেন্টাইন : ইসলাম যা বলে ছু‌টি বাড়লো ১৪ এপ্রিল পর্যন্ত যুক্তরাষ্ট্রে আরও বেশি মানুষ মারা যাবে, বললেন ট্রাম্প দেশে আরো ১৮ জন করোনা রোগী শনাক্ত, মোট ৮৮
  • মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১৩ শা'বান ১৪৪১

৫২০

লক্ষ্মীপুরের রামগঞ্জ জেলা সড়ক বিভাগের দুর্নীতি রুখবে কে

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১১ মার্চ ২০২০  

লক্ষ্মীপুরের রামগঞ্জের সড়ক বিভাগে চরম দুর্নীতি অভিযোগ উঠেছে।

সড়ক বিভাগের রামগঞ্জের অংশ সড়ক সংস্কার, কালভার্ট নির্মাণ কাজের দুর্নীতি রুখবে কে? সচেতন মহল এমন মন্তবে করে আসছেন। 

সোমবার রামগঞ্জের পানিয়ালা - দশঘরিয়া সড়কের প্রায় ৯কিলোমিটার সড়ক সংস্কার কাজ না করে হাতিয়ে নেওয়ার চেষ্টা  করছেন ঠিকাদার। 

সরজমিনে গেলে দেখাযায় চলমান সড়কের পিছ ঢালাই অংশ পিছ থেকে বিছিন্ন হয়ে পড়ে। সৃষ্ট ঘটনায় গ্রামবাসী ঝড়ো হয়ে প্রতিবাদ করেন।

সড়কটি কাদামাটিযুক্ত,ধুলা বালিতে পিচের সাথে কেরোসিন,পোড়া মবিল মিশ্রিত নামেমাত্র পিছ ঢালাই করছেন। পুরাতন, ভাঙ্গাচোরা সড়কে পাঙ্গলা ঘোড়ার ন্যায় তড়িগড়ি নামেমাত্র কাজটি নয়ছয়ভাবে করছেন।

হাজ্বীগঞ্জ - রামগঞ্জ সড়কের ফকির বাজার থেকে মীরগঞ্জ বাজার পর্যন্ত সড়কটি প্রশস্ত ২৪ফুর্ট স্থলে ১৮ ফুট ডেন্ডার করেন সড়ক বিভাগ।

কাজটি নিম্নমানের উপকরণ দিয়ে তড়িগড়ি নয়ছয়ভাবে   শেষ করছেন।

সড়ক বিভাগের নির্মাণাধীন পৌরশহরের নুরিংপুরও সুধারাম ব্রিজ সংলগ্ন  ২টি কালভার্ট ডাইভাসন রোর্ড না করে তড়গড়ি নিন্মমানের  উপকরন দিয়ে কাজ গুলো শেষ করতে যাচ্ছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//