ব্রেকিং:
দেশ-বিদেশ যেখান থেকেই হোক, গুজব ছড়ালে ব্যবস্থা : তথ্যমন্ত্রী কোভিড-১৯ টেস্ট: সরকারের পূর্ণ সহযোগিতা পাচ্ছে গণস্বাস্থ্য করোনা সংকট সামলাতে ডিজিটাল ম্যাপ সমৃদ্ধের উদ্যোগ শবেবরাতের মাহাত্ম্যে মানবকল্যাণে প্রধানমন্ত্রীর আহ্বান চীনের কাছে চিকিৎসক-ভেন্টিলেটর চেয়েছে বাংলাদেশ, সহায়তার আশ্বাস চীন থেকেই চালু হয় হারেমে একাধিক রক্ষিতা রাখার প্রথা! ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে কীটনাশক খাইয়ে হত্যার চেষ্টা অনলাইনে পরীক্ষা ও ভর্তি বন্ধে ইউজিসি’র আহ্বান করোনা ঠেকাতে স্বেচ্ছায় লকডাউনে তিনগ্রাম স্বাস্থসেবীদের জন্য সিএমপি`র ফ্রি বাস সার্ভিস দেশের জন্য আগামী ৩০ দিন আরো ঝুঁকিপূর্ণ: স্বাস্থ্যমন্ত্রী ওষুধের দোকান ছাড়া সন্ধ্যার পর সব বন্ধ রাখার নির্দেশ করোনায় আর্থিক সহায়তা পাচ্ছে জার্মানরা কমলনগরে সূর্যের হাসি ক্লিনিকটি বন্ধ গত ১০ দিন করোনা সংকট: দুর্নীতির শঙ্কায় বিএনপিকে না বললেন ড. ইউনূস করোনা আতঙ্কে বন্দুক কিনছে মার্কিনিরা ৯ মিনিটের জন্য অন্ধকারে ভারত এসএসসির ফল চলে যাবে অভিভাবকদের মোবাইলে রাসূলকে (সা.) স্বপ্নে দেখার আমল খাবার নিয়ে অসহায় মানুষের সৌরভ গাঙ্গুলি
  • শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৭ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

৭১

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের এর উদ্বোধন

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২০  

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার সকাল সাড়ে দশটায় লক্ষ্মীপুর জেলা প্রশাসক কার্যালয়ের কনফারেন্স কক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ উদ্বোধন করা হয়। বিদ্যুৎ বিভাগের আয়োজনে এসময় প্রধান অতিধি ছিলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার এএইচএম কামরুজ্জামান, জেলা আ.লীগ সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, সিভিল সার্জন আবদুল গফফারসহ আরো অনেকে।

রায়পুর উপজেলায় ১ হাজার ২৯৬ কিলোমিটার নির্মিত লাইনের মধ্যে ৮২ হাজার ৫২০টি সংযোগ প্রদান করে পল্লী বিদ্যুৎ বিভাগ। আর এতে ব্যয় ধরা হয় ১ শত ৯৫ কোটি টাকা। আর এর মাধ্যমে এ উপজেলাকে শতভাগ বিদ্যুতায়নের আওতায় আনা হয়।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//