ব্রেকিং:
চীন থেকেই চালু হয় হারেমে একাধিক রক্ষিতা রাখার প্রথা! ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে কীটনাশক খাইয়ে হত্যার চেষ্টা অনলাইনে পরীক্ষা ও ভর্তি বন্ধে ইউজিসি’র আহ্বান করোনা ঠেকাতে স্বেচ্ছায় লকডাউনে তিনগ্রাম স্বাস্থসেবীদের জন্য সিএমপি`র ফ্রি বাস সার্ভিস দেশের জন্য আগামী ৩০ দিন আরো ঝুঁকিপূর্ণ: স্বাস্থ্যমন্ত্রী ওষুধের দোকান ছাড়া সন্ধ্যার পর সব বন্ধ রাখার নির্দেশ করোনায় আর্থিক সহায়তা পাচ্ছে জার্মানরা কমলনগরে সূর্যের হাসি ক্লিনিকটি বন্ধ গত ১০ দিন করোনা সংকট: দুর্নীতির শঙ্কায় বিএনপিকে না বললেন ড. ইউনূস করোনা আতঙ্কে বন্দুক কিনছে মার্কিনিরা ৯ মিনিটের জন্য অন্ধকারে ভারত এসএসসির ফল চলে যাবে অভিভাবকদের মোবাইলে রাসূলকে (সা.) স্বপ্নে দেখার আমল খাবার নিয়ে অসহায় মানুষের সৌরভ গাঙ্গুলি ভূমিকম্পের মাধ্যমে ধ্বংস হয়েছিল ‘পবিত্র নগরী’! লকডাউন আইসোলেশন কোয়ারেন্টাইন : ইসলাম যা বলে ছু‌টি বাড়লো ১৪ এপ্রিল পর্যন্ত যুক্তরাষ্ট্রে আরও বেশি মানুষ মারা যাবে, বললেন ট্রাম্প দেশে আরো ১৮ জন করোনা রোগী শনাক্ত, মোট ৮৮
  • মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১৩ শা'বান ১৪৪১

৬৪১

লক্ষ্মীপুরের ৫ উপজেলার ১০টি ইউনিটের যুবদলের কমিটি বিলুপ্ত

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০  

লক্ষ্মীপুর সদর উপজেলার পশ্চিম-পূর্ব ও লক্ষ্মীপুর পৌরসভাসহ ৫টি উপজেলার ১০ ইউনিটের যুবদলের কমিটি বিলুপ্ত ঘোষণা দিয়েছে জেলা যুবদলের নেতৃবৃন্দ।

২৪ ফেব্রুয়ারি দুপুরে জেলা যুবদলের সভাপতি রেজাউল করীম লিটন ও সাধারণ সম্পাদক সৈয়দ রশিদুল হায়দার লিংকন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ ঘোষণা জানানো হয়। এছাড়া আগামী ত্রিশ দিনের মধ্যে প্রতিটি ইউনিটে গণতান্ত্রিক প্রক্রিয়া নতুন কমিটি গঠনের জন্য বলা হয়।

গত ২০ ফেব্রুয়ারি লক্ষ্মীপুর ঐতিহ্য কনভেনশন সেন্টারে আয়োজিত সমাবেশ শেষে যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ইউসুফ বিন জালাল, মোশাররফ হোসেন দীপ্তি, মাহাফুজুর রহমান মিনার, সহ-সম্পাদক মনোয়ারুল ইসলাম তিতাসসহ যুবদলের বেশ কয়েকজন নেতৃবৃন্দের উপস্থিতিতে লক্ষ্মীপুর জেলা যুবদলের প্রতিটি ইউনিটের কমিটি বিলুপ্ত করার সিদ্ধান্ত গৃহিত হয় বলে জানানো হয়।

সংগঠনের গতিশীলতা আনতে লক্ষ্মীপুর সদর উপজেলার (পশ্চিম), লক্ষ্মীপুর সদর উপজেলা (পূর্ব), লক্ষ্মীপুর পৌরসভা, রামগঞ্জ উপজেলা ও পৌরসভা, রামগতি উপজেলা ও পৌরসভা, কমলনগর উপজেলার দশটি ইউনিটের মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে বলে জানান নেতৃবৃন্দ।

লক্ষ্মীপুর জেলা যুবদলের সভাপতি রেজাউল করীম লিটন জানান, দলীয় কার্যক্রমে গতিশীলতা আনতে ও দীর্ঘদিনের মেয়াদ উত্তীর্ণ কমিটি গঠনকল্পে কেন্দ্রীয় সিদ্ধান্তমতে এ ঘোষণা দেয়া হয়েছে। এসময় তিনি গণতান্ত্রিক প্রক্রিয়ায় সম্পূর্ণ চাপমুক্ত যুবদলের প্রতিটি প্রতি ইউনিটের কমিটি গঠনের ব্যাপারে দৃঢ় আশা প্রকাশ করেন।
(সংশোধিত)

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর
//