ব্রেকিং:
লক্ষ্মীপুর সদরে পৌনে ১৮ হাজার মণ ধান কেনা শুরু ১০টি ভ্যাকসিন যেকোনো বয়সের নারী ও পুরুষের জন্য খুবই জরুরি পাকিস্তান যেতে ক্রিকেটারদের জোর করা হবে না: পাপন উত্তাল পশ্চিমবঙ্গ, পাঁচ ট্রেন ও ১৫ বাসে আগুন স্টামফোর্ড ছাত্রী রুম্পার মৃত্যু: মেলেনি ধর্ষণের আলামত জিয়া ছিলেন মোস্তাকের সবচেয়ে বিশ্বস্ত: প্রধানমন্ত্রী রাজাকারদের তালিকা প্রকাশ হবে আজ কোন উপজেলা কখন হানাদার মুক্ত হয় ? লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক টুটুল মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ মাত্র ৪ ঘণ্টার ২৬ প্রার্থী মনোনয়ন সংগ্রহ মাদকের বিরুদ্ধে গ্রামবাসীর সমাবেশ প্রেসক্লাবের নির্বাচনী তফসিল ঘোষণা দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দল আটক শিশুদের মসজিদে প্রবেশে বাধা নয়, উৎসাহ দিন বাড়ি বাড়ি গিয়ে কম্বল দিচ্ছেন ডিসি মাদকবিরোধী জনসচেতনতায় ‘ফানুস’ ভারতের নতুন নাগরিকত্ব আইন বৈষম্যমূলক: জাতিসংঘ খুলনার পাটকল শ্রমিকদের অনশন স্থগিত শহীদ বুদ্ধিজীবী দিবস আজ

রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

২৬০৪

লক্ষ্মীপুরে আ.লীগ প্রার্থীদের গণসংযোগ

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৮  

লক্ষ্মীপুরের চারটি আসনেই গণসংযোগ করেছেন আওয়ামী লীগ প্রার্থীরা। শুক্রবার ভোর থেকে দিনব্যাপী চলে প্রার্থীদের প্রচার প্রচারণা। শুক্রবার ভোর থেকে দিনব্যাপী সদর উপজেলায়

লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে গণসংযোগ করেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী একেএম শাহজাহান কামাল। তিনি মান্দারী,  তেওয়ারীগঞ্জ ও পৌরসভার বিভিন্ন স্থানে নেতাকর্মীদের নিয়ে প্রচার প্রচারণা চালান। এই সময় তার সাথে লক্ষ্মীপুর সদরের সকল নেতাকর্মী ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

একই দিন লক্ষ্মীপুর-৪ আসনের ‘হেভিওয়েট’ প্রার্থী বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবুদল মান্নান নৌকা প্রতীক নিয়ে তার সমর্থকরা রামগতি ও কমলনগর উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন। এই সময় তার সাথে লক্ষ্মীপুর রামগতি ও কমলনগর উপজেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মী ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আর লক্ষীপুর-১ আসনে মহাজোটের প্রার্থী আনোয়ার হোসেন খাঁন ও লক্ষীপুর-২ আসনের মহাজোটের প্রাথী এমএ নোমান আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের নিয়ে উৎসব উদ্দীপনায় গণসংযোগ করেছেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//