ব্রেকিং:
জমি নিয়ে বিরোধে সাংবাদিক মহিউদ্দিন মুরাদের পরিবারকে হয়রানি, সম্পদের ভাগবাটোয়ারা নিয়ে তারেক-শর্মিলার দ্বন্দ্বের বলি খালেদা দেশবিরোধী ষড়যন্ত্র চালাতে লন্ডনে তারেকের ৪টি উইং! দিল্লিতে সহিংসতায় নিহত বেড়ে ২৪, ঘর ছাড়ছেন আতঙ্কিত লোকজন ফেনীতে হতাশায় ফাঁস দিলেন ব্যবসায়ী! দাদা হত্যা মামলায় নাতি গ্রেফতার পাপিয়ার সহযোগীরাও আইনের আওতায় আসবে: দুদক সচিব চার ধাপে বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা প্রধানমন্ত্রীর স্বর্ণপদক পেলেন ১৭২ শিক্ষার্থী পেঁয়াজ রফতানির নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত আগামী বছরই ট্রেনে যাওয়া যাবে দার্জিলিং প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে চীনা প্রেসিডেন্টের চিঠি লক্ষ্মীপুরে তিন সড়ক দুর্ঘটনায় আহত ১৫ লক্ষ্মীপুরে বেপরোয়া ট্রাক কেড়ে নিল স্কুলছাত্রীর প্রাণ লক্ষ্মীপুরে সড়ক সংস্কারে অনিয়ম তদন্তে দুদক লক্ষ্মীপুরে ১৩ লাখ টাকার মহিষ চুরি; আটক-৩ জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে প্রতিষ্ঠা পাচ্ছে তথ্য অধিকার আইন পাকিস্তান সফরে মুশফিকের সঙ্গে সাকিবকে চান মুমিনুল! বিএনপি শাসনামলের মক্ষীরানি বেবি নাজনীন, শামা ও নিশো! তারেকের যে ৪ কর্মকাণ্ডে বিব্রত বিএনপির নেতৃবৃন্দ!
  • বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৫ ১৪২৬

  • || ০৩ রজব ১৪৪১

৫৮৩০

লক্ষ্মীপুরে খালেদের গ্রেফতারে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরন

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮  

লক্ষ্মীপুরে একাধিক মামলার আসামী সাইফুল্লাহ খালেদের গ্রেপ্তারে আনন্দ মিছিল করেছে ইউনিয়ন আওয়ামীলীগ। বৃহস্পতিবার সন্ধ্যায় ভবানীগঞ্জ চৌরাস্তা বাজারে আনন্দ মিছিল করে নেতাকর্মীরা। সাইফুল্লাহ খালেদ সদর উপজেলার ১৭নং ভবানীগঞ্জ ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক। তার বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর থানাসহ বিভিন্ন থানায় ৪০টি মামলা রয়েছে বলে একটি সূত্র জানিয়েছে। তবে কয়টি মামলা রয়েছে তা জানাতে পারেনি পুলিশ।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন, ১৭নং ভবানীগঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান সাইফুল হাসান রনি, ভবানীগঞ্জ চৌরাস্তা বাজার মার্চেন্ট কমিটির সভাপতি মোক্তার হোসেন বিপ্লব, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুল খালেক বাদল, সাধারন সম্পাদক মামুনুর রশিদ প্রমূখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিল, ইউনিয়ন আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

ইউনিয়ন আওয়ামীলীগের নেতারা তাদের বক্তব্যে বলেন, খালেদ এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করতো। জনসাধারনকে বিভিন্ন ভাবে হুমকি ধমকি দিতো। তাকে পুলিশ গ্রেপ্তার করায় ভবানীগঞ্জবাসী খুশি। নেতাকর্মী প্রশাসনকে ধন্যবাদ দিয়ে বলেন, খালেদ একজন অস্ত্রবাজ। তার কাছে অস্ত্র রয়েছে। তাকে রিমান্ডে নিয়ে অস্ত্র উদ্ধারের আহবান করেন তারা। এসময় সাধারণ জনগণের মাঝে মিষ্টি বিতরন করা হয়।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: লোকমান হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, খালেদের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকালে ভবানীগঞ্জ ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক সাইফুল্লাহ খালেদের বাড়ি থেকে তাকে ও ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন কে আটক করে পুলিশ। খালেদের বিরুদ্ধে থানায় বিভিন্ন মামলা রয়েছে বলে জানা যায়।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//