ব্রেকিং:
দেশের খাদ্য-পুষ্টির চাহিদা পূরণে উদ্ভিদের গুরুত্ব অপরিসীম পাকিস্তান সফরে টাইগারদের দল ঘোষণা এক ফুলকপিতে ১০ মারাত্মক রোগ মুক্তি! বিশ্বের সবচেয়ে বড় কেক, দৈর্ঘ্যে সাড়ে ছয় কিলোমিটার! কেরানীর হাতে শিক্ষক-শিক্ষিকা লাঞ্ছিত প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ে নতুন বিজ্ঞান ভবন খাল থেকে মাটি উত্তোলন, ৫টি গাড়ি জব্দ ব্রেকআপের আগে নিজেকে অবশ্যই চারটি প্রশ্ন করুন সিপিপির স্বেচ্ছাসেবকদের মধ্যে সাংকেতিক যন্ত্রপাতি বিতরণ ‘বিএনপি ইভিএম নিয়ে বিষোদগার করছে’ ‘এক বছরে বিমানে লাভ ২৭৩ কোটি টাকা’ রেমিটেন্সে নতুন রেকর্ড, ১৫ দিনেই ১ বিলিয়ন দূর্গম চরেও ঠাঁই হচ্ছেনা ভূমিহীনদের ইতিহাসের এ দিনে (১৮ জানুয়ারি) দুই অধ্যক্ষকে বিএনসিসি’র গার্ড অব অনার পত্রিকা বিক্রেতার সহযোগীতায় এগিয়ে এলো আমাদের লক্ষ্মীপুর সাংবাদিক দম্পতিকে মারধরের ঘটনায় আল্টিমেটাম ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ৮ সদস্যের অনাস্থা গ্রামপুলিশদের মাঝে টর্চ লাইট ও কম্বল বিতরণ ফেরি সংকটে আটকা পাঁচ শতাধিক যানবাহন

রোববার   ১৯ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১

৫১১

লক্ষ্মীপুরে গাছ চাপায় শিশু ছাত্রীর মৃত্যু

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরে গাছের নিচে চাপা পড়ে সোহানা আক্তার (৬) নামে এক শিশু ছাত্রীর মৃত্যু হয়েছে। রবিবার (১ ডিসেম্বর) বিকালে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের করইতলা গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত সোহানা উপজেলার করইতলা গ্রামের রিকশা চালক মো. সেলিমের মেয়ে ও পশ্চিম করইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির শিক্ষার্থী। শিশুটির অকাল মৃত্যুতে তার পরিবারে চলছে শোকের মাতম।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকালে সেলিম তার দুই শিশু সন্তানকে সঙ্গে নিয়ে স্থানীয় মোল্লারহাট বাজারে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। ঘটনাস্থলে একটি করই গাছ কাটছিলেন স্থানীয় সমুদার বাড়ির মো. ইব্রাহিম। ঘটনার সময় গাছটি উপড়ে পড়ে শিশু সোহানাকে চাপা দেয়। এতে মাথা ফেটে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। অল্পের জন্য প্রাণে বেঁচে যান সেলিম ও তার কোলে থাকা সন্তানটি। তবে তারা দুজনই আহত হয়েছেন।

দত্তপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসানুল কবির রিপন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অসতর্কভাবে গাছ কাটায় দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//