ব্রেকিং:
কেন্দ্রীয় শহীদ মিনারে পুলিশ সুপার মহোদয়ের পুষ্পস্তবক অর্পণ লক্ষ্মীপুরে খাবারের দোকানিকে মারধর করলো যুবদল এমপি পাপুলের বিরুদ্ধে দেশী-বিদেশী ষড়যন্ত্র চলছে ইঞ্জিনিয়ার গড়ার কারখানা লক্ষ্মীপুর পলিটেকনিক ইন্সটিটিউট লক্ষ্মীপুরে কেন্দ্রীয় নেতার উপস্থিতিতেও যুবদলের পৃথক কর্মী সভা লক্ষ্মীপুরে ভাষা শহীদদের স্মরণে বিনম্র শ্রদ্ধা সরকারি রাস্তার উপর অবৈধ সীমানা প্রাচীর, ভেঙ্গে দিলেন ইউএনও ভোগান্তি কমাতে লক্ষ্মীপুরে ওয়ান স্টপ সার্ভিস চালু লক্ষ্মীপুর আইনজীবী সমিতির সভাপতি শাহাদাত, সম্পাদক হাবিব বাংলা ভাষায় ওয়েবসাইট চালু করল মার্কিন দূতাবাস ভাষা আন্দোলনের শুরু থেকে শেষ ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুদ্ধ বানান চর্চার একুশে ফেব্রুয়ারি লক্ষ্মীপুরে শত্রুতার কাঁটাতারে আটকে চলাচলে অবরুদ্ধ একটি পরিবার লক্ষ্মীপুরে কিশোরীকে ধর্ষনের ঘটনায় মামলা : গ্রেপ্তার ২ লক্ষ্মীপুরে বিচারপ্রার্থীদের দোরগোড়ায় একজন বিচারকের ছুটে চলা রায়পুরে জেলা পরিষদের যাত্রী ছাউনি দখল, যাত্রীদের দূর্ভোগ রায়পুরে ভ্রাম্যমাণ আদালতে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা কারামুক্ত হয়ে সর্বপ্রথম চর পোড়াগাছা গ্রামে গেছেন বঙ্গবন্ধু
  • শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৯ ১৪২৬

  • || ২৭ জমাদিউস সানি ১৪৪১

৪২৮

লক্ষ্মীপুরে চুরি হওয়া রিক্সা যেভাবে উদ্ধার করল পুলিশের এসআই

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২০  

মহিন উদ্দিন একটি রিক্সাকে অবলম্বন করে খুব কষ্টের মাঝে একটি প্রতিবন্ধী সন্তানসহ ৭ সদস্যের পরিবার লাগাম টেনে যাচ্ছে। হঠাৎ গত বছরের (১৩ ডিসেম্বর) বিকালে রামগঞ্জ থানা সামনে মুক্তিযোদ্ধা মঞ্চের পাশে রিক্সা নিয়ে দাঁড়ানো অবস্থায় রাজু (৩৫) নামের অপরিচিত এক ব্যক্তি তার কাছে এসে বিভিন্ন কথা ফাঁকে এ রিক্সাটি বাদ দিয়ে নতুন ছোট চাকার ব্যাটারী চালিত রিক্সা নেওয়ার পরামর্শ দেয়।

সরল মনে মহিন উদ্দিন তার সাথে এ রিক্সাটি বিক্রি করতে পারলে কিস্তিতে নতুন মডেলের একটি রিক্সা নেওয়ার ইচ্ছা কথা বলেন। এ সময় রাজু রিক্সাটির ১৮ হাজার টাকা দাম করে মোবাইল নম্বরটি নিয়ে যায়। পরেদিন মোবাইলে কথোপকথনের মাধ্যমে রামগঞ্জ চৌরাস্তায় ব্রীজে কাছে একত্রিত হয়। তখন চোর রাজু রিক্সাটির চালিয়ে দেখার কথা বলে রিক্সাটি নিয়ে পালিয়ে যায়। মহিন উদ্দিন পাগলের মত অনেক অপেক্ষা খোঁজাখুজি শেষে রামগঞ্জ থানা পুলিশের এসআই মহসিন চৌধুরীর পরামর্শে থানায় এসে অভিযোগ দায়ের করে।

এসআই মহসিন চৌধুরীে অভিযোগের আলোকে প্রায় দুইমাস অত্যান্ত কৌশলে চোর রাজুর সাথে চেষ্টা করে গতকাল (১১ ফেব্রুয়ারি) মঙ্গলবার তাঁকে আটক করে এবং রিক্সাটি উদ্ধার করে।

আজ (১২ফেব্রুয়ারি) বুধবার সকাল ১০টায় মহিন উদ্দিনকে তার চুরি হয়ে যাওয়া রিক্সাটি ফেরৎ দেন । এবং চোর রাজুকে বিজ্ঞ আদালতে সোর্পদ করেন।
রিক্সা চালক মহিন উদ্দিন পৌর সভা আউনখিল গ্রামের ফরিদ উদ্দিন পাটোয়ারী বাড়ির লনি মিয়ার ছেলে।

সাত সদস্য পরিবারের আয়ের একমাত্র সম্বল রিক্সাটি হারিয়ে চিন্তায় ভেঙ্গে পড়া মহিন উদ্দিন আজ পুলিশের সহযোগিতায় রিক্সাটি ফিরে পেয়ে তাঁর মুখে বাঁধভাঙ্গা হাঁসি ফুঁটে উঠে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//