ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

১০৯৭

লক্ষ্মীপুরে ডাক্তারদের পক্ষে মাইকিং’এ নিষেধাজ্ঞা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরে ডাক্তার এর চেম্বার করার বিষয়ে মাইকিং না করার জন্য হাসপাতাল, ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার ও প্যাথলজী মালিকদের নিষেধাজ্ঞা দিয়েছে সিভিল সার্জন কার্যালয়। অতিরিক্ত শব্দ দূষণে জনস্বাস্থের জন্য ক্ষতিকর বিধায় এ নিষেধাজ্ঞা জারি করে সিভিল সার্জন।

লক্ষ্মীপুরের সিভিল সার্জন ডা: মো: আব্দুল গফফার স্বাক্ষরিত একটি বিজ্ঞাপ্তির মাধ্যমে এ নিষেধাজ্ঞা জারি করা হয়।

চিঠি থেকে জানা যায়, লক্ষ্মীপুর জেলাধীন কোন কোন বেসরকারি ক্লিনিক/হাসপাতাল/ডায়াগনস্টিক সেন্টারে ডাক্তারদের চেম্বার করার বিষয়ে মাইকিং এর মাধ্যমে প্রচার প্রচারণা হয়ে থাকে। প্রতিনিয়ত এ ধরনের প্রচারণায় মারাত্মক শব্দ দুষণ হয়। যা জন স্বাস্থের জন্য ক্ষতিকর। সম্প্রতি মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভায় এধরনের প্রচার প্রচারণা থেকে বিরত থাকার সিদ্ধান্ত গৃহিত হয়। তাই ডাক্তার এর চেম্বার করার বিষয়ে মাইকিং না করার জন্য সংশ্লিষ্টদের অবগত করা হয়।

তবে ব্যানার, ফেষ্টুন, লিফলেট ইত্যাদির মাধ্যমে প্রচার প্রচারণা করা যাবে বলে সিভিল সার্জন ওই চিঠিতে উল্লেখ করেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//