ব্রেকিং:
দেশ-বিদেশ যেখান থেকেই হোক, গুজব ছড়ালে ব্যবস্থা : তথ্যমন্ত্রী কোভিড-১৯ টেস্ট: সরকারের পূর্ণ সহযোগিতা পাচ্ছে গণস্বাস্থ্য করোনা সংকট সামলাতে ডিজিটাল ম্যাপ সমৃদ্ধের উদ্যোগ শবেবরাতের মাহাত্ম্যে মানবকল্যাণে প্রধানমন্ত্রীর আহ্বান চীনের কাছে চিকিৎসক-ভেন্টিলেটর চেয়েছে বাংলাদেশ, সহায়তার আশ্বাস চীন থেকেই চালু হয় হারেমে একাধিক রক্ষিতা রাখার প্রথা! ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে কীটনাশক খাইয়ে হত্যার চেষ্টা অনলাইনে পরীক্ষা ও ভর্তি বন্ধে ইউজিসি’র আহ্বান করোনা ঠেকাতে স্বেচ্ছায় লকডাউনে তিনগ্রাম স্বাস্থসেবীদের জন্য সিএমপি`র ফ্রি বাস সার্ভিস দেশের জন্য আগামী ৩০ দিন আরো ঝুঁকিপূর্ণ: স্বাস্থ্যমন্ত্রী ওষুধের দোকান ছাড়া সন্ধ্যার পর সব বন্ধ রাখার নির্দেশ করোনায় আর্থিক সহায়তা পাচ্ছে জার্মানরা কমলনগরে সূর্যের হাসি ক্লিনিকটি বন্ধ গত ১০ দিন করোনা সংকট: দুর্নীতির শঙ্কায় বিএনপিকে না বললেন ড. ইউনূস করোনা আতঙ্কে বন্দুক কিনছে মার্কিনিরা ৯ মিনিটের জন্য অন্ধকারে ভারত এসএসসির ফল চলে যাবে অভিভাবকদের মোবাইলে রাসূলকে (সা.) স্বপ্নে দেখার আমল খাবার নিয়ে অসহায় মানুষের সৌরভ গাঙ্গুলি
  • শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৭ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

১১৫

লক্ষ্মীপুরে তিন সড়ক দুর্ঘটনায় আহত ১৫

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০  

লক্ষ্মীপুর সদরে তিনটি সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীসহ ১৫ জন আহত হয়েছেন। বুধবার সকালে ওই উপজেলার চন্দ্রগঞ্জ, পৌর শহর, দালাল বাজার এসব ঘটনা ঘটে।

আহতদের সদর হাসপাতালসহ স্থানীয় বিভিন্নি ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রায়পুর থেকে নোয়াখালীর চৌমুহনী যাওয়ার সময় আনন্দ পরিবহনের একটি বাস চন্দ্রগঞ্জের আন্ডারঘর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে নারী-পুরুষসহ ১০ জন আহত হন।

আরো জানা গেছে, পৌর শহরের ঝুমুর এলাকায় ট্রাকের ধাক্কায় এক শিক্ষার্থী আহত হন। এছাড়া দালাল বাজারের মাইলের মাথায় দুটি ট্রাকের সংঘর্ষে চারজন আহত হন।

লক্ষ্মীপুরের এসপি ড. এ.এইচ.এম কামরুজ্জামান জানান, আহতদের উদ্ধার করে সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর
//