ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • রোববার   ২৩ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১০ ১৪২৮

  • || ১৮ জমাদিউস সানি ১৪৪৩

লক্ষ্মীপুরে নেই ছেলে ধরা, গুজবে কান দিবেন না .....পুলিশ সুপার

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১০ জুলাই ২০১৯  

লক্ষ্মীপুর জেলা জুড়ে গত কয়েক দিন ধরে ‘ছেলে ধরা’ গুজব বিরাজ করছে। এ নিয়ে এখনো পর্যন্ত কোনো সঠিক তথ্য পাওয়া যায়নি। তাই এ ধরনের গুজবে কান না দেওয়ার জন্য আহবান জানিয়েছে পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন।
৯ জুলাই মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে জেলার কর্মরত সাংবাদিকদের সাথে আয়োজিত মিট দ্যা প্রেস অনুষ্ঠানে এসব কথা বলেন।
তিনি বলেন, যাদেরকে ‘ছেলে ধরা’ সন্দেহে আটক করা হচ্ছে পরবর্তীতে জিজ্ঞাসাবাদে দেখা যায় তারা কেউ মানসিক রোগী বা কেউ ভিখারী। লক্ষ্মীপুরে কোথাও ‘ছেলে ধরা’র অস্তিত্ব নেই। কিন্তু বিষয়টিকে নিয়ে যেভাবে গুজব ছড়ানো হয়েছে তাতে শিশুদের অভিভাবকেরা উদ্বিগ্ন হয়ে পড়েছেন। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি নিয়ে লেখালেখি করায় অভিভাবকেরা বেশিমাত্রায় আতঙ্কিত।
তিনি আরও বলেন, ‘ছেলে ধরা’ খবরটি একটি নিছক গুজব। লক্ষ্মীপুরে কোথাও এ ধরনের ঘটনা ঘটছে- তার কোন সত্যতা নেই। অতি উৎসাহী কিছু লোক কর্তৃক ‘ছেলে ধরা’ গুজবে কয়েকজন মানসিক প্রতিবন্ধী ও ফকিরকে মারধরের ঘটনা দু:খজনক। গুজবে কান না দিয়ে তিনি অভিভাবকদের আরো সচেতন হওয়ার আহ্বান জানান। তারপরেও পুলিশ প্রশাসন বিষয়টিকে গুরুত্বের সাথে দেখছে। এতে আতঙ্কিত না হয়ে সবাইকে সতর্ক থাকার পরামর্শ দেন তিনি। সেই সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনো বিষয়ে নিশ্চিত না হয়ে গুজব না ছড়ানোর পরামর্শ দেন। এর আগেও সারাদেশে সাঈদীকে চাঁদে দেখা গেছে আবার রোগ মুক্তির আশায় মানুষ বাঁশের পানি খেয়েছে। এক শ্রেণির মানুষ এ ধরনের গুজব সব সময় ছড়িয়ে আসছে। কেউ এধরনের গুজব ছড়ালে তাদের আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।  
এসময় তিনি লক্ষ্মীপুরে মাত্র ১০৩ টাকায় পুলিশে চাকুরী হয়েছে বলে দাবি করেন। এ দাবির সাথে সংবাদকর্মীরাও একমত পোষণ করেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//