ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

৭৬১

লক্ষ্মীপুরে বদিউজ্জামান শিক্ষা বৃত্তি পরীক্ষা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরে মো: বদিউজ্জামান শিক্ষা বৃত্তি পরীক্ষা ২০১৯ ইং ব্যাপক কড়া নিরাপত্তার মধ্য দিয়ে হাজী আমজাদ আলী পাটোয়ারী উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।
জানা যায়, সোমবার সকাল ১০ টা থেকে ১২ টা পর্যন্ত ব্যাপক প্রস্ততি মধ্য দিয়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসনের পক্ষ থেকে একজন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পরীক্ষা শান্তিপূর্ন ভাবে অনুষ্ঠানের লক্ষ্যে পুলিশ মোতায়ন করা হয়।
 এতে জেলার মাধ্যমিক পর্যায়ে ৩১ টি বিদ্যালয়ের ৪৭৯ জন ও প্রাথমিক পর্যায়ে ২৭ টি বিদ্যালয়ের ৩০৭ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়। প্রাথমিক পর্যায়ে ৫ম শ্রেণী ও মাধ্যমিক পর্যায়ে ৮ম শ্রেণীর শিক্ষার্থীরা অংশ নেয়।
পরীক্ষার কাগজ মূল্যায়ন শেষে প্রাথমিক ও মাধ্যমিকের মোট ৪০ জন ট্যালেন্ট ও সাধারণ বিভাগে ৩০ জন শিক্ষার্থীকে নির্বাচিত করা হবে। নির্বাচিত শিক্ষার্থীর অভিভাবকের মোবাইল ফোনে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।  
বৃত্তি পরীক্ষায় হাজী আমজাদ আলী পাটোয়ারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: দেলাওয়ার হোসাইন ও পরীক্ষা নিয়ন্ত্রক লক্ষণ আচার্য্যসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকবৃন্দ সার্বিক সহযোগীতা করেন।
আয়োজকরা জানান, আনুষ্ঠানিক ভাবে নির্বাচিত বৃত্তিপ্রাপ্তদের সনদপত্র, ক্রেষ্ট ও নগদ অর্থ প্রদান করা হবে। উল্লেখ যে, বাংলাদেশ সরকারের  দূর্নীতি দমন কমিশন (দুদক)  সাবেক চেয়ারম্যান মো: বদিউজ্জামান এর নামে বিগত কয়েক বছর যাবত এই বৃত্তি চালু হয়ে হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//