ব্রেকিং:
দেশ-বিদেশ যেখান থেকেই হোক, গুজব ছড়ালে ব্যবস্থা : তথ্যমন্ত্রী কোভিড-১৯ টেস্ট: সরকারের পূর্ণ সহযোগিতা পাচ্ছে গণস্বাস্থ্য করোনা সংকট সামলাতে ডিজিটাল ম্যাপ সমৃদ্ধের উদ্যোগ শবেবরাতের মাহাত্ম্যে মানবকল্যাণে প্রধানমন্ত্রীর আহ্বান চীনের কাছে চিকিৎসক-ভেন্টিলেটর চেয়েছে বাংলাদেশ, সহায়তার আশ্বাস চীন থেকেই চালু হয় হারেমে একাধিক রক্ষিতা রাখার প্রথা! ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে কীটনাশক খাইয়ে হত্যার চেষ্টা অনলাইনে পরীক্ষা ও ভর্তি বন্ধে ইউজিসি’র আহ্বান করোনা ঠেকাতে স্বেচ্ছায় লকডাউনে তিনগ্রাম স্বাস্থসেবীদের জন্য সিএমপি`র ফ্রি বাস সার্ভিস দেশের জন্য আগামী ৩০ দিন আরো ঝুঁকিপূর্ণ: স্বাস্থ্যমন্ত্রী ওষুধের দোকান ছাড়া সন্ধ্যার পর সব বন্ধ রাখার নির্দেশ করোনায় আর্থিক সহায়তা পাচ্ছে জার্মানরা কমলনগরে সূর্যের হাসি ক্লিনিকটি বন্ধ গত ১০ দিন করোনা সংকট: দুর্নীতির শঙ্কায় বিএনপিকে না বললেন ড. ইউনূস করোনা আতঙ্কে বন্দুক কিনছে মার্কিনিরা ৯ মিনিটের জন্য অন্ধকারে ভারত এসএসসির ফল চলে যাবে অভিভাবকদের মোবাইলে রাসূলকে (সা.) স্বপ্নে দেখার আমল খাবার নিয়ে অসহায় মানুষের সৌরভ গাঙ্গুলি
  • শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৭ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

১২৬৭

লক্ষ্মীপুরে ‘মানবতার বন্ধু’ সামাজিক সংগঠনের অটোরিকশা বিতরণ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০১৯  

‘সবার সুখে হাসবো আমি কাঁদবো সবার দুঃখে, নিজের খাবার বিলিয়ে দিবো অনাহারির মুখে’ এমন প্রতিপাদ্যকে সামনে রেখে লক্ষ্মীপুরে জনপ্রিয় সামাজিক সংগঠন ‘মানবতার বন্ধু’র উদ্যোগে অসহায় পরিবারের মাঝে ব্যাটারি চালিত অটোরিকশা বিতরণ করা হয়েছে।
একটি অসহায় পরিবারকে স্বাবলম্বী করার লক্ষ্যে এ রিকশা বিতরণ করা হয়।
এসময় সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ১৬নং শাকচর ইউপি চেয়ারম্যান তাফাজ্জল হোসেন চৌধুরী টিটু, ডাঃ নুরুল আলম প্রমুখ।
জানা যায়, দক্ষিণ কোরিয়া প্রবাসী হারুন অর রশিদ (হিমু) এর অক্লান্ত পরিশ্রমে গড়ে উঠা সামাজিক সংগঠন মানবতার বন্ধুর পক্ষ থেকে সদর উপজেলার শাকচর গ্রামের রিকশা চালক নুর মোহাম্মদকে এ অনুদান প্রদান করা হয়েছে। এ পর্যন্ত সংগঠনের পক্ষ থেকে গরিব-অসহায়দের মাঝে ১৬১ টি রিকশা বিতরণ করা হয়। আগামীতেও এই ধারা অব্যাহত রাখতে সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন সংগঠনের প্রতিষ্ঠাতা হারুন অর রশিদ হিমু।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
সংগঠন সংবাদ বিভাগের পাঠকপ্রিয় খবর
//