ব্রেকিং:
মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা প্রকাশ ২৬ মার্চ ভারতের সঙ্গে বাইলেটারাল রিলেশন খুব ভালো: কাদের জাতির সর্বোচ্চ গৌরবের দিন সোমবার মুক্তিযুদ্ধে সর্বাত্মক সঙ্গী সোভিয়েত ইউনিয়ন রায়পুরের ডিআইজি মোহাম্মদ আবুল ফয়েজ ভূঁইয়া কে সংবর্ধনা রামগঞ্জে কৃষকদের প্রশিক্ষণ কর্মশালা ফাইভ স্টার স্কুল এন্ড কলেজের উদ্বোধন কতটুকু সু-সংঘঠিত ১৫ নং লাহারকান্দী ইউনিয়ন আওয়ামীলীগ ? লক্ষ্মীপুর সদরে পৌনে ১৮ হাজার মণ ধান কেনা শুরু ১০টি ভ্যাকসিন যেকোনো বয়সের নারী ও পুরুষের জন্য খুবই জরুরি পাকিস্তান যেতে ক্রিকেটারদের জোর করা হবে না: পাপন উত্তাল পশ্চিমবঙ্গ, পাঁচ ট্রেন ও ১৫ বাসে আগুন স্টামফোর্ড ছাত্রী রুম্পার মৃত্যু: মেলেনি ধর্ষণের আলামত জিয়া ছিলেন মোস্তাকের সবচেয়ে বিশ্বস্ত: প্রধানমন্ত্রী রাজাকারদের তালিকা প্রকাশ হবে আজ কোন উপজেলা কখন হানাদার মুক্ত হয় ? লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক টুটুল মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ মাত্র ৪ ঘণ্টার ২৬ প্রার্থী মনোনয়ন সংগ্রহ মাদকের বিরুদ্ধে গ্রামবাসীর সমাবেশ

রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   পৌষ ১ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

১১৩৬

লক্ষ্মীপুরে ‘মানবতার বন্ধু’ সামাজিক সংগঠনের অটোরিকশা বিতরণ

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০১৯  

‘সবার সুখে হাসবো আমি কাঁদবো সবার দুঃখে, নিজের খাবার বিলিয়ে দিবো অনাহারির মুখে’ এমন প্রতিপাদ্যকে সামনে রেখে লক্ষ্মীপুরে জনপ্রিয় সামাজিক সংগঠন ‘মানবতার বন্ধু’র উদ্যোগে অসহায় পরিবারের মাঝে ব্যাটারি চালিত অটোরিকশা বিতরণ করা হয়েছে।
একটি অসহায় পরিবারকে স্বাবলম্বী করার লক্ষ্যে এ রিকশা বিতরণ করা হয়।
এসময় সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ১৬নং শাকচর ইউপি চেয়ারম্যান তাফাজ্জল হোসেন চৌধুরী টিটু, ডাঃ নুরুল আলম প্রমুখ।
জানা যায়, দক্ষিণ কোরিয়া প্রবাসী হারুন অর রশিদ (হিমু) এর অক্লান্ত পরিশ্রমে গড়ে উঠা সামাজিক সংগঠন মানবতার বন্ধুর পক্ষ থেকে সদর উপজেলার শাকচর গ্রামের রিকশা চালক নুর মোহাম্মদকে এ অনুদান প্রদান করা হয়েছে। এ পর্যন্ত সংগঠনের পক্ষ থেকে গরিব-অসহায়দের মাঝে ১৬১ টি রিকশা বিতরণ করা হয়। আগামীতেও এই ধারা অব্যাহত রাখতে সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন সংগঠনের প্রতিষ্ঠাতা হারুন অর রশিদ হিমু।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//