ব্রেকিং:
লক্ষ্মীপুরে শিশু হত্যার দায়ে মা আটক জেলা প্রশাসকের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ অটোরিক্সা বন্ধে ট্রাফিক পুলিশের প্রচারণা মা ইলিশ রক্ষায় জেলেদের মধ্যে চাল বিতরণ ওসি ইকবাল হোসেনের বিদায় সংবর্ধনা স্বেচ্ছায় অবসর নিয়েও স্বপদে বহাল শরীর চর্চা শিক্ষক প্রশাসনের কাজে খুশি হয়ে শ্রমিকদের আনন্দ মিছিল সাদা ছড়ি ব্যবহার করি, নিশ্চিন্তে পথ চলি লক্ষ্মীপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত দোয়া দিবস পালিত ডেঙ্গু কেড়ে নিলো ব্যবসায়ীর প্রাণ ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! সম্রাটের ১০ দিনের রিমান্ড আবরার হত্যাকাণ্ডকে ইস্যু বানাতে চাচ্ছে বিএনপি: কাদের বিশ্বে ৭০ কোটি শিশু পুষ্টিহীনতায় ভুগছে ইরান ও সৌদিকে সরাসরি আলোচনায় বসার প্রস্তাব ইমরান খানের নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন দেশ গড়ার আহ্বান ঢাকায় হচ্ছে আরো দুই মেট্রোরেল দুই মাসেও সন্ধান মেলেনি স্বজনদের নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার,আটক ৬ চর লরেঞ্জ ইউপি সদস্য নির্বাচনে ইসমাইল হোসেনের জয়

বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

১০৮৩

লক্ষ্মীপুরে ‘মানবতার বন্ধু’ সামাজিক সংগঠনের অটোরিকশা বিতরণ

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০১৯  

‘সবার সুখে হাসবো আমি কাঁদবো সবার দুঃখে, নিজের খাবার বিলিয়ে দিবো অনাহারির মুখে’ এমন প্রতিপাদ্যকে সামনে রেখে লক্ষ্মীপুরে জনপ্রিয় সামাজিক সংগঠন ‘মানবতার বন্ধু’র উদ্যোগে অসহায় পরিবারের মাঝে ব্যাটারি চালিত অটোরিকশা বিতরণ করা হয়েছে।
একটি অসহায় পরিবারকে স্বাবলম্বী করার লক্ষ্যে এ রিকশা বিতরণ করা হয়।
এসময় সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ১৬নং শাকচর ইউপি চেয়ারম্যান তাফাজ্জল হোসেন চৌধুরী টিটু, ডাঃ নুরুল আলম প্রমুখ।
জানা যায়, দক্ষিণ কোরিয়া প্রবাসী হারুন অর রশিদ (হিমু) এর অক্লান্ত পরিশ্রমে গড়ে উঠা সামাজিক সংগঠন মানবতার বন্ধুর পক্ষ থেকে সদর উপজেলার শাকচর গ্রামের রিকশা চালক নুর মোহাম্মদকে এ অনুদান প্রদান করা হয়েছে। এ পর্যন্ত সংগঠনের পক্ষ থেকে গরিব-অসহায়দের মাঝে ১৬১ টি রিকশা বিতরণ করা হয়। আগামীতেও এই ধারা অব্যাহত রাখতে সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন সংগঠনের প্রতিষ্ঠাতা হারুন অর রশিদ হিমু।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//