ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

৫৫৬

লক্ষ্মীপুরে মুক্তিযোদ্ধার স্ত্রীর জমির দখলের অভিযোগ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরের রামগতিতে মুক্তিযোদ্ধার বিধবা স্ত্রীর ভূমি জবরদখল করার অভিযোগ উঠেছে পুলিশ সদস্যসহ স্থানীয় কয়েক জোরদারদের বিরুদ্ধে।
জানা যায়, চর আলগী ইউনিয়নের রামদয়াল বাজার সংলগ্ন সরকারী খাস যায়গা বন্দোবস্ত নেন মুক্তিযোদ্ধা আবুল বাশার। জীবদ্দশায় তিনি ভোগদখল করে আসছিলেন। তার মৃত্যুর পর গত কয়েক বছর থেকে কাইয়ুমের ছেলে পুলিশ সদস্য নুরনবীসহ স্থানীয় কয়েক জোরদার ভূমিটি জোরপূর্বক দখল করে দোকান নির্মাণ করে।
এ নিয়ে ভূক্তভোগী মুক্তিযোদ্ধার বিধবা স্ত্রী রোকেয়া বেগম বাদী হয়ে ন্যায় বিচারের প্রত্যাশায় আদালতে মামলা দায়ের করেন।
মামলার প্রেক্ষিতে উক্ত ভূমির উপর আদালতের স্থিতাবস্থা বজায় রাখার আদেশ থাকা স্বত্ত্বেও এ আদেশ অমান্য করে গত কয়েকদিন থেকে সেখানে নুরনবী নিজের পুলিশী পেশার ক্ষমতা প্রয়োগ করে বিরোধপূর্ণ ভূমিতে দোকান নির্মাণ করছেন। মুক্তিযোদ্ধার পোষ্যরা বাঁধা দিলেও তারা গায়ের জোরে ঘর নির্মাণ করেন।
মুক্তিযোদ্ধার বিধবা স্ত্রী রোকেয়া বেগম বলেন, সরকার বাহাদুর দরিদ্র মুক্তিযোদ্ধার পরিবারের ভরন পোষনের জন্য এ ভূমিটুকু বন্দোবস্ত দেয় কিন্তু স্থানীয় প্রভাবশালী মৃত ইঞ্জিনিয়ার বাশারের ছেলে শওকত এবং ক্ষমতাধর পুলিশ সদস্য নুরনবী গংরা তাদের ক্ষমতা প্রদর্শন করে আমাদের ভোগদখলীয় যায়গায় জোরপূর্বক দোকান নির্মাণ করছেন। আমি ন্যায় বিচার চাই।

মামলার তদন্ত কর্মকর্তা সহকারী কমিশনার (ভূমি) সুচিত্র রঞ্জন দাস জানান, আমি আদালতের নির্দেশে সরেজমিন তদন্ত করেছি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//