ব্রেকিং:
চীন থেকেই চালু হয় হারেমে একাধিক রক্ষিতা রাখার প্রথা! ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে কীটনাশক খাইয়ে হত্যার চেষ্টা অনলাইনে পরীক্ষা ও ভর্তি বন্ধে ইউজিসি’র আহ্বান করোনা ঠেকাতে স্বেচ্ছায় লকডাউনে তিনগ্রাম স্বাস্থসেবীদের জন্য সিএমপি`র ফ্রি বাস সার্ভিস দেশের জন্য আগামী ৩০ দিন আরো ঝুঁকিপূর্ণ: স্বাস্থ্যমন্ত্রী ওষুধের দোকান ছাড়া সন্ধ্যার পর সব বন্ধ রাখার নির্দেশ করোনায় আর্থিক সহায়তা পাচ্ছে জার্মানরা কমলনগরে সূর্যের হাসি ক্লিনিকটি বন্ধ গত ১০ দিন করোনা সংকট: দুর্নীতির শঙ্কায় বিএনপিকে না বললেন ড. ইউনূস করোনা আতঙ্কে বন্দুক কিনছে মার্কিনিরা ৯ মিনিটের জন্য অন্ধকারে ভারত এসএসসির ফল চলে যাবে অভিভাবকদের মোবাইলে রাসূলকে (সা.) স্বপ্নে দেখার আমল খাবার নিয়ে অসহায় মানুষের সৌরভ গাঙ্গুলি ভূমিকম্পের মাধ্যমে ধ্বংস হয়েছিল ‘পবিত্র নগরী’! লকডাউন আইসোলেশন কোয়ারেন্টাইন : ইসলাম যা বলে ছু‌টি বাড়লো ১৪ এপ্রিল পর্যন্ত যুক্তরাষ্ট্রে আরও বেশি মানুষ মারা যাবে, বললেন ট্রাম্প দেশে আরো ১৮ জন করোনা রোগী শনাক্ত, মোট ৮৮
  • মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১৩ শা'বান ১৪৪১

১৯

লক্ষ্মীপুরে সচেতন-মূলক বার্তা নিয়ে হাট-বাজারে টিপু

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

‘করোনা-ভাইরাস’ প্রতিরোধে লক্ষ্মীপুরের বিভিন্ন হাট-বাজারে জনগণকে সচেতন করতে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ্ উদ্দিন টিপু হ্যান্ড মাইক নিয়ে সর্তক বার্তা দিয়ে যাচ্ছেন।

বুধবার (২৫ মার্চ) সকালে পৌর মেয়র আবু তাহের এর বাসার সামনে ৭শ’ ম্যাক্স ও ৩ শ’ গ্ল্যাপ্স বিতরণ করেন এ উপজেলা চেয়ারম্যান।  দুপুরে শহরের মাছ বাজারে এবং রাতে সদর উপজেলার মিয়া-রাস্তা মাথা, পিয়ারাপুর, আবিরনগর, নূড়ি গাছ তলা, কালবার্ট, চৌরাস্তা ও ভবানীগঞ্জ বাজার এলাকায় এ সচেতনমূলক বার্তা দেন তিনি।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুল জব্বার লাভলু, চৌরাস্তা মার্চেন্ট কমিটির সভাপতি মোক্তার হোসেন বিপ্লব, সাবেক ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মামুনুর রশিদ ভূঁইয়া, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ আব্দুল রাজ্জাক রাসেল, যুগ্ম-আহ্বায়ক সোহাগুর রহমান শুভ, যুবলীগ নেতা মোঃ জুয়েল ও আবু নায়েম রুবেল।

জানতে চাইলে উপজেলা চেয়ারম্যান সালাহ্ উদ্দিন টিপু বলেন, জনগণকে সচেতন করতে বিভিন্ন হাট-বাজারে মাইকিং করা হচ্ছে। সরকারের পক্ষ থেকে মানুষকে বারবার নিরাপদ স্থানে সরিয়ে যাওয়ার জন্য বলা হচ্ছে। অযথা দোকান-পাটে আড্ডা না দিয়ে বাড়ি ঘরে চলে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//