ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২১ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

১৪২

লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২০  

 লক্ষ্মীপুরে করোনা পরিস্থিতি মোকাবেলা ও মাহে রমজান উপলক্ষ্যে কর্মহীন ২০০০ পরিবারের মাঝে উপহার সামগ্রী (খাদ্য সহায়তা ও নগদ অর্থ) পৌঁছালেন ‘আমরা ক’জন মুজিব সেনা’ নামের একটি সংগঠন।

জেলা শহরের মোবারক কলোনী, ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকা, সদরের টুমচর, শাকচর, চরশাহী, দক্ষিণ হামছাদী ও দালাল বাজারসহ বিভিন্ন স্থানে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়। শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত সংগঠনটির প্রতিষ্ঠাতা ও আওয়ামীলীগ নেতা এ এফ জসীম উদ্দিন আহমদের নিজ জেলায় এসব উপহার সামগ্রী বিতরণ করেন সাবেক ছাত্র নেতারা।
এসময় উপস্থিত ছিলেন, ফিরোজ উদ্দিন মাহমুদ, উত্তম কুমার দত্ত, গোলজার মোহাম্মদ, সোহাগ পাটোয়ারী প্রমুখ।

এদিকে জেলায় কর্মরত সাংবাদিকদের হ্যান্ড স্যানিটাইজার ও কিছু সুরক্ষা সামগ্রী দেয়ার কথা জানালেন সংগঠনটির প্রতিষ্ঠাতা। এছাড়া পুরো রমজান মাসকে সেবার মাস ঘোষণা করে করোনা মোকাবেলায় উপজেলা ভিত্তিক স্বেচ্ছাসেবী টিম গঠনসহ সেবা কার্যক্রম অব্যাহত থাকবে বলে তনিি জানান।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//