ব্রেকিং:
দেশ-বিদেশ যেখান থেকেই হোক, গুজব ছড়ালে ব্যবস্থা : তথ্যমন্ত্রী কোভিড-১৯ টেস্ট: সরকারের পূর্ণ সহযোগিতা পাচ্ছে গণস্বাস্থ্য করোনা সংকট সামলাতে ডিজিটাল ম্যাপ সমৃদ্ধের উদ্যোগ শবেবরাতের মাহাত্ম্যে মানবকল্যাণে প্রধানমন্ত্রীর আহ্বান চীনের কাছে চিকিৎসক-ভেন্টিলেটর চেয়েছে বাংলাদেশ, সহায়তার আশ্বাস চীন থেকেই চালু হয় হারেমে একাধিক রক্ষিতা রাখার প্রথা! ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে কীটনাশক খাইয়ে হত্যার চেষ্টা অনলাইনে পরীক্ষা ও ভর্তি বন্ধে ইউজিসি’র আহ্বান করোনা ঠেকাতে স্বেচ্ছায় লকডাউনে তিনগ্রাম স্বাস্থসেবীদের জন্য সিএমপি`র ফ্রি বাস সার্ভিস দেশের জন্য আগামী ৩০ দিন আরো ঝুঁকিপূর্ণ: স্বাস্থ্যমন্ত্রী ওষুধের দোকান ছাড়া সন্ধ্যার পর সব বন্ধ রাখার নির্দেশ করোনায় আর্থিক সহায়তা পাচ্ছে জার্মানরা কমলনগরে সূর্যের হাসি ক্লিনিকটি বন্ধ গত ১০ দিন করোনা সংকট: দুর্নীতির শঙ্কায় বিএনপিকে না বললেন ড. ইউনূস করোনা আতঙ্কে বন্দুক কিনছে মার্কিনিরা ৯ মিনিটের জন্য অন্ধকারে ভারত এসএসসির ফল চলে যাবে অভিভাবকদের মোবাইলে রাসূলকে (সা.) স্বপ্নে দেখার আমল খাবার নিয়ে অসহায় মানুষের সৌরভ গাঙ্গুলি
  • শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৭ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

৩৮

লক্ষ্মীপুর জেলা রিপোর্টাস্ ক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২০  

লক্ষ্মীপুর জেলা রিপোর্টাস ক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের মুক্তিযোদ্ধা মার্কেটস্থ ফুট গার্ডেন চাইনিস রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়।
জানা যায়,২০০৬ সালে জেলার সাংবাদিকদের সমন্বয়ে গঠিত হয় লক্ষ্মীপুর জেলা রিপোর্টাস ক্লাব। এরপর থেকে এ জেলার অপসাংবাদিকতা দূরকণ, কর্মরত সাংবাদিকদের মান উন্নয়নসহ বিভিন্ন কর্মকান্ড পরিচাল করে আসছে জেলা রিপোর্টাস ক্লাবের নেতৃবৃন্দ।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি একিউএম সাহাবউদ্দিন। সাধারণ সম্পাদক নজরুল ইসলাম জয়ের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, ক্লাবের সাবেক সভাপতি মো. ইসমাইল হোসেন জবু, সিনিয়র সহ-সভাপতি নুর আহম্মদ মিলন, সাবেক সিনিয়র সহ-সভাপতি ড্যানী চৌধুরী শাকিক, সহ-সভাপতি আনিস কবির, যুগ্ম সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন রানা, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন মৃধা, কোষাধ্যক্ষ আনিছর রহমান মোহন, দপ্তর সম্পাদক মো. রাকিব হোসাইন রনি, সদস্য মো. রুবেল হোসেন, মিলন হোসেন প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন, ক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক পলাশ সাহা, প্রচার সম্পাদক আলতাফ হোসেন, সদস্য আরিফ খান জয়, তানভীর, লিপি আক্তারসহ অন্যান্য সদস্যবৃন্দ।
আলোচনা সভায় বক্তারা জেলা রিপোর্টাস ক্লাবের বিগত দিনের কার্যক্রম নিয়ে ইতিবাচক ও নেতিবাচক বিষয় তুলে ধরেন। এছাড়াও জেলায় সাংবাদিকতার মান উন্নয়ন এবং ক্লাবের গঠতন্ত্র তৈরির বিষয়ের উপর দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেনা।
এসময় জেলায় প্রবীন ও নিহত সাংবাদিক গোলাম রহমান, আবদুল মালেক, মনোয়ার রহমান খোকন, আবদুল মান্নান ভূইয়, এমএ মহিদ ও জেলা রিপোটার্স ক্লাবের সভাপতি একিউ এম সাহাব উদ্দিনের নিহত মায়ের আত্মার স্মরণে এক মিনিট নিরবতা পালন করেন সদস্যবৃন্দ।
এসময় সভার আলোচনার মাধ্যমে আগামী নির্বাচনকে কেন্দ্র করে তিনটি উপ-কমিটি গঠন করা হয়। কমিটি গুলো হলো ক্লাবের গঠনতন্ত্র তৈরির জন্য ৫ সদস্য বিশিষ্ট উপ-কমিটি, সদস্য যাচাই-বাচাই এর জন্য তিন সদস্য ও ৫ সদস্য বিশিষ্ট সমন্বয় উপ-কমিটি গঠন করা হয়। আগামী ১৫ মার্চ এর মধ্যে উপ-কমিটির দায়িত্বপ্রাপ্ত সদস্যরা তাদের কার্যক্রম ক্লাবের কার্যকরি পরিষদে জমা দেওয়ার সিদ্ধান্ত হয়।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//