ব্রেকিং:
নাক ডাকলে স্ট্রোকের ঝুঁকি বাড়ে, রইলো সমাধান লক্ষ্মীপুরে গণপিটুনিতে ‘ডাকাত’ নিহত বিয়ে বাড়ীর গেট নিয়ে সংঘর্ষ আহত ৮ লক্ষ্মীপুরের সৈয়দ বাপ্পী চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ সংগঠক রামগঞ্জে সিএনজির ধাক্কাতে শিশুর মৃত্যু অস্ত্র-গুলিসহ ৪ ডাকাত আটক রামগঞ্জে নিন্মমানের সামগ্রী দিয়ে সড়ক নির্মানে বাধা সশস্ত্র বাহিনী দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ময়নাতদন্ত প্রতিবেদন স্পষ্ট করে লিখতে চিকিৎসকদের নির্দেশ শাহজালাল বিমানবন্দরে পৌঁছেছে পেঁয়াজবাহী কার্গো সরকার টেনিসকে যথাযথ গুরুত্ব দিচ্ছে: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী দিবস আজ রামগঞ্জে ৪০ হাজার টাকা জরিমানা জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান রামগঞ্জের জাহিদ ভূঁইয়া কমলনগরে পিইসি পরীক্ষা দিচ্ছেন অষ্টম-নবম শ্রেণির শিক্ষার্থীরা! অতিরিক্ত দামে লবণ বিক্রি : লক্ষ্মীপুরে দুই ব্যবসায়িকে জরিমানা লবনের দাম বাড়েনি : গুজবে কান দিবেন না…লক্ষ্মীপুর জেলা পুলিশ শত বাঁধা! তারপরও ক্রিকেট ছাড়েনি লক্ষ্মীপুরের আখি রামগঞ্জে ভাতিজার ছুড়ে মারা গরম পানিতে ঝলসে গেছে চাচা ৩৬ গ্রাহককে টাকা ফিরিয়ে দিল দুদক

শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

৫৯০৯

লক্ষ্মীপুর-১ রামগঞ্জে আওয়ামীলীগ প্রার্থীর নির্বাচনী গণসংযোগ

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৮  

লক্ষ্মীপুর-১(রামগঞ্জ) আসনে আজ বুধবার সকাল থেকেই রামগঞ্জের চন্ডিপুর, হাজিরহাট, কামার হাট, মাছিমপুরসহ চন্ডিপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেছেন আওয়ামীলীগ প্রার্থী ড. আনোয়ার হোসেন খান।

এসময় এ তিনি এ সব এলাকায় বিভিন্ন পথসভায় যোগদান করেন এবং এলাকার ভোটারদের কাছে লিপলেট বিলি করে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। এ সময় তিনি এলাকার উন্নয়নের জন্য আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহব্বান জানান। এ আসনটি প্রধানমন্ত্রীকে উপহার দেওয়ার আহব্বান জানান।

এ সময় তিনি ঐক্যফ্রন্ট প্রার্থী (এলডিপি’র) শাহাদাত হোসেন সেলিম এর সংবাদ সম্মেলন করে ইতোপূর্বে যে সকল অভিযোগ করছেন তা  অস্বীকার করে এ সকল মিথ্যাচারে কর্ণপাত না করতে এবং জনগণকে সজাগ থাকার আহ্বান জানিয়ে আগামী ৩০ তারিখ নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//