ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২০ ১৪২৭

  • || ১৩ জ্বিলহজ্জ ১৪৪১

৮৭৭

লটারি জিতে রাতারাতি ২৮ কোটি টাকার মালিক হলেন কৃষক

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৪ আগস্ট ২০১৯  

এক সময় পেটে খাবার জুটতো না। কাজের খোঁজে দুবাই গিয়েছিলেন হায়দরাবাদের এক কৃষক বিলাস রিক্কালা। কিছুদিন সেখানে গাড়ি চালিয়ে উপার্জনের চেষ্টা করলেও তেমন কিছু না করতে পেরে শেষমেশ দেশে ফিরে আসেন তিনি। 

দেশে ফেরার পূর্বে এক বন্ধু রবির কাছে ২০ হাজার টাকা দেন ‘দুবাই শপিং ফেস্টিভাল’-এ লটারির টিকিট কেনার জন্য। নিজের ভাগ্য পরখ করে দেখার একটা শেষ চেষ্টা করতে এই টাকা বিলাস তার স্ত্রীর কাছে ধার নিয়েছিলেন। 

কিন্তু এবার সুদিনের মুখ দেখল বিলাস। শুধু সুদিন নয়, রাতারাতি রাজা হয়ে গেলেন হায়দরাবাদের এই কৃষক। ২০ হাজার টাকা দিয়ে লটারির টিকিট কেটে ভারতীয় রুপির প্রায় ২৮ কোটি ৪২ লাখ ৪০ হাজার টাকা জিতেছেন বিলাস।

বিলাসের কৃষিজীবী পরিবারে ধান বিক্রি করে সারা বছরে আয় মেরে কেটে ৩ লাখ টাকা। বিলাস ও তার স্ত্রী পদ্মার দুই মেয়ে। চার জনের সংসারে অনটন না থাকলেও তেমন একটা স্বচ্ছলতা ছিল না। তেলঙ্গানার জাকরন পল্লী গ্রামের বাসিন্দা বিলাস উপার্জনের চেষ্টায় ব্যর্থ হয়ে দুবাই থেকে দেশে ফিরে আসেন। দেশে ফেরার ৪৫ দিনের মাথায় সুখবর দেন বিলাসের ওই বন্ধু রবি। 

রবি ফোন করে জানান, লটারিতে দেড় কোটি দিরহাম (ভারতীয় মূদ্রায় প্রায় ২৮ কোটি ৪২ লাখ ৪০ হাজার টাকা) জিতেছেন। অর্থাত্‍, রাতারাতি কোটিপতি! এ বার এই বিপুল পরিমাণ টাকা নিয়ে কী করবেন, তা এখনো ভেবে উঠতে পারেননি বিলাস।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
ইত্যাদি বিভাগের পাঠকপ্রিয় খবর
//