ব্রেকিং:
চাল,লবণ নিয়ে একটি গোষ্ঠী অপপ্রচার চালাচ্ছে স্কুলছাত্রী হত্যার বিচার ও অবৈধ টলি বন্ধের দাবীতে মানববন্ধন লক্ষ্মীপুরে নির্মিত হবে বঙ্গবন্ধুর স্মৃতিবিজড়িত স্মৃতি স্তম্ভ সশস্ত্র বাহিনীকে প্রধানমন্ত্রীর বিশেষ আহ্বান নাক ডাকলে স্ট্রোকের ঝুঁকি বাড়ে, রইলো সমাধান লক্ষ্মীপুরে গণপিটুনিতে ‘ডাকাত’ নিহত বিয়ে বাড়ীর গেট নিয়ে সংঘর্ষ আহত ৮ লক্ষ্মীপুরের সৈয়দ বাপ্পী চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ সংগঠক রামগঞ্জে সিএনজির ধাক্কাতে শিশুর মৃত্যু অস্ত্র-গুলিসহ ৪ ডাকাত আটক রামগঞ্জে নিন্মমানের সামগ্রী দিয়ে সড়ক নির্মানে বাধা সশস্ত্র বাহিনী দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ময়নাতদন্ত প্রতিবেদন স্পষ্ট করে লিখতে চিকিৎসকদের নির্দেশ শাহজালাল বিমানবন্দরে পৌঁছেছে পেঁয়াজবাহী কার্গো সরকার টেনিসকে যথাযথ গুরুত্ব দিচ্ছে: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী দিবস আজ রামগঞ্জে ৪০ হাজার টাকা জরিমানা জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান রামগঞ্জের জাহিদ ভূঁইয়া কমলনগরে পিইসি পরীক্ষা দিচ্ছেন অষ্টম-নবম শ্রেণির শিক্ষার্থীরা! অতিরিক্ত দামে লবণ বিক্রি : লক্ষ্মীপুরে দুই ব্যবসায়িকে জরিমানা

শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

২৩

শারীরিক মিলনে খাট ভাঙল মেয়ে, ক্ষতিপূরণ চাইল মা!

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৯  

আদুরে মেয়ের হাতে বাড়ির দায়িত্ব দিয়ে কয়েক দিনের জন্য ঘুরতে গিয়েছিলেন মা। ফিরে এসে দেখেন বাড়ির অবস্থা বেশ খারাপ। আর নিজের ঘরে ঢুকতেই চোখ কপালে উঠল মা রিহোনা নিকোলে’র। তিনি দেখলেন, তার রুমের সাধের খাট ভেঙে ফেলেছে মেয়ে! 

এ ঘটনায় নতুন খাট কেনার জন্য মেয়ে রিহানন কাইলের কাছে ২০৯৯ মার্কিন ডলার ক্ষতিপূরণ চেয়েছেন মা। যার মূল্য বাংলাদেশি টাকায় এক লাখ ৭৮ হাজার টাকা।

এদিকে মা খাট ভাঙার কীর্তিতে ক্ষেপে গিয়ে নিষ্পত্তির জন্য মেয়েকে ডেকেছিলেন ‘ট্রায়াল বাই কাইল’ নামের অস্ট্রেলিয়ার এক টিভি কোর্ট শোতে। এই শো-তে পারিবারিক বিভিন্ন সমস্যার সমাধান করেন অনুষ্ঠানটির সঞ্চালক কাইল স্যান্ডিল্যান্ডস।

সম্প্রতি সেই শোতে গিয়ে মেয়ের বিরুদ্ধে অভিযোগ এনে নিকোলে বলেন, এক সপ্তাহের জন্য আমি সঙ্গীর সঙ্গে ঘুরতে গিয়েছিলাম। সে সময় মেয়ে বাড়িতে ছিল। আমার ঘরের বিছানা ও ব্যবহার করতেই পারে, তাতে কোনো সমস্যা নেই।

তবে আমি ফিরে এসে দেখি বাড়ি অগোছালো। ঘরে ঢুকতেই দেখি খাট ভেঙে পড়ে রয়েছে। তাই নতুন খাট কেনার জন্য ২০৯৯ মার্কিন ডলার ক্ষতিপূরণ চেয়েছি।

অন্যদিকে মায়ের অভিযোগের জবাবে মেয়ে রিহানন বলেন, সঙ্গীর সঙ্গে শারীরিক মিলনের সময় ভেঙে যায় মায়ের খাট। তখন মা পাল্টা প্রশ্নে বলেন, তুমি অন্য ঘরে গেলে না কেন।

এর উত্তরে মেয়ে রিহানন বলেন, সত্যি বলতে, অন্য ঘরের বিছানায় আমার বন্ধুরা ব্যস্ত ছিল। তিনি আরো বলেন, ওই ক্ষতিপূরণ আমি দিতে পারবো না।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//