ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২১ ১৪২৭

  • || ১৩ জ্বিলকদ ১৪৪১

১৩৬

শারীরিক মিলনে খাট ভাঙল মেয়ে, ক্ষতিপূরণ চাইল মা!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৯  

আদুরে মেয়ের হাতে বাড়ির দায়িত্ব দিয়ে কয়েক দিনের জন্য ঘুরতে গিয়েছিলেন মা। ফিরে এসে দেখেন বাড়ির অবস্থা বেশ খারাপ। আর নিজের ঘরে ঢুকতেই চোখ কপালে উঠল মা রিহোনা নিকোলে’র। তিনি দেখলেন, তার রুমের সাধের খাট ভেঙে ফেলেছে মেয়ে! 

এ ঘটনায় নতুন খাট কেনার জন্য মেয়ে রিহানন কাইলের কাছে ২০৯৯ মার্কিন ডলার ক্ষতিপূরণ চেয়েছেন মা। যার মূল্য বাংলাদেশি টাকায় এক লাখ ৭৮ হাজার টাকা।

এদিকে মা খাট ভাঙার কীর্তিতে ক্ষেপে গিয়ে নিষ্পত্তির জন্য মেয়েকে ডেকেছিলেন ‘ট্রায়াল বাই কাইল’ নামের অস্ট্রেলিয়ার এক টিভি কোর্ট শোতে। এই শো-তে পারিবারিক বিভিন্ন সমস্যার সমাধান করেন অনুষ্ঠানটির সঞ্চালক কাইল স্যান্ডিল্যান্ডস।

সম্প্রতি সেই শোতে গিয়ে মেয়ের বিরুদ্ধে অভিযোগ এনে নিকোলে বলেন, এক সপ্তাহের জন্য আমি সঙ্গীর সঙ্গে ঘুরতে গিয়েছিলাম। সে সময় মেয়ে বাড়িতে ছিল। আমার ঘরের বিছানা ও ব্যবহার করতেই পারে, তাতে কোনো সমস্যা নেই।

তবে আমি ফিরে এসে দেখি বাড়ি অগোছালো। ঘরে ঢুকতেই দেখি খাট ভেঙে পড়ে রয়েছে। তাই নতুন খাট কেনার জন্য ২০৯৯ মার্কিন ডলার ক্ষতিপূরণ চেয়েছি।

অন্যদিকে মায়ের অভিযোগের জবাবে মেয়ে রিহানন বলেন, সঙ্গীর সঙ্গে শারীরিক মিলনের সময় ভেঙে যায় মায়ের খাট। তখন মা পাল্টা প্রশ্নে বলেন, তুমি অন্য ঘরে গেলে না কেন।

এর উত্তরে মেয়ে রিহানন বলেন, সত্যি বলতে, অন্য ঘরের বিছানায় আমার বন্ধুরা ব্যস্ত ছিল। তিনি আরো বলেন, ওই ক্ষতিপূরণ আমি দিতে পারবো না।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
আন্তর্জাতিক বিভাগের পাঠকপ্রিয় খবর
//