ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৯ ১৪২৭

  • || ০৫ সফর ১৪৪২

১০৪

শিক্ষক নেতা ও মানবাধিকার কর্মীর উপর হামলা!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২০  

 

ঘটনাটি ঘটে  গত ৫,ফেব্রুয়ারি ২০২০ইং তারিখে রাত ১ঃ৩০ ঘটিকার সময় চর পোড়াগাছা ইউনিয়নের চর কলাকোপা গ্রামে সিরাজ মিয়ার জমিতে অবৈধভাবে সন্ত্রাসী কেরামত আলী দুলাল,রিদন, জহির, রাকিব,রিপন,সেকান্তর,শাহিনুর আক্তার সহ আর ও ১০/১২ জন তাদের মালিকানাধীন ও দখলীয় জমিতে রাতের আঁধারে ঘর তুলতে চেষ্টা করে।

সিরাজ মিয়ার ছেলে স্কুল শিক্ষক  মো:রুহুল আমিন জানান তিনি টের পেয়ে ৯৯৯ নম্বরে ফোন দিলে তারা বিয়য়টি  রামগতির থানা কে অবহিত করলে রামগতি থানা থেকে  প্রথমে এস আই খায়েরের নাম্বার দেয়। তিনি  তাকে ফোন দিয়ে বলেন আমি ঘটনাস্থল থেকে দুরে। তাই কাছাকাছি থাকা এস আই মোঃ সুমন কবিরকে জানালে তার পুলিশ ফোর্স সহ কাছাকাছি এসে ভিকটিমকে  ফোন দিয়ে ঘটনাস্থলে দিকে যাওয়ার কথা বলে তখন সে ও তার ভাই গিয়াস উদ্দিন সহ টর্স লাইট নিয়ে তাদের  বাড়ীর দরজার মাঝে আসলে উল্লেখিত সন্ত্রাসীদের দেখতে পায়।

তৎখনাৎ তারা ভিকটিম ও তার ভাইয়ের উপর অতর্কিত হামলায় চালায়।তারা ভিকটিমের মাথায় ও ঘাড়ে ধারালো দা,চেনি  দিয়ে কোপ দেয়,  ২/৩ জনে গলা চিপিয়ে ধরে মাটিতে পেলে লোহার রড়, শাবল,কোদাল দিয়ে  মারতে মারতে তার সমস্ত শরীরে ইচ্ছেমত পিটিয়ে থেথলিয়ে দেয়।ভিকটিমের ভাইকে লোহার রড় দিয়ে পিটাতে থাকলে সে সুযোগ  পেয়ে চিৎকার দেয়। এর মধ্যে তার বাবা এসে চিৎকার দেয়।

এইসময় পুলিশ  ঘটনাস্থলে এসে উপস্থিত হলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে ঐশিক্ষককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রামগতি সরকারি হাসপাতালে প্রেরন করেন।পুলিশ ঘটনা স্থল থেকে দা, শাবল কোদাল, লোহার রড় উদ্ধার করে নিয়ে যায়।এই বিষয়ে  রামগতি থানায় একটি এজহার দিলে থানা এটিকে মামলা হিসাবে গ্রহন করে।মামলা নং০৩ তারিখ ৫/২/২০২০ইং।মামলার ধারা নং১৪৩/৪৪৭/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩৭৯/৪২৭/৫০৬।পুলিশ আসামিদের খুজছে।এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

এই ঘটনায় বাংলাদেশ মানবাধিকার কমিশন রামগতি শাখা ও প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও ন্যায় বিচার দাবি করছে।

রামগতি থানার অফিসার ইনচার্জ মোঃ সোলাইমান ঘটনার সত্যতা জানিয়ে বলেন আসামীদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//