ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • রোববার   ১৬ আগস্ট ২০২০ ||

  • ভাদ্র ১ ১৪২৭

  • || ২৫ জ্বিলহজ্জ ১৪৪১

৭৪

শিশু তুলছে গ্র্যাজুয়েট মায়ের ছবি, ফেসবুকে লাইকের বন্যা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

সমাবর্তন বোর্ডের সামনে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন এক গ্র্যাজুয়েট। পড়নে তার লাল শাড়ি, মাথায় সমাবর্তন টুপি ও গায়ে গাউন। অন্যদিকে এক শিশু মোবাইলের ক্যামেরায় তুলছে ওই গ্র্যাজুয়েটের ছবি ।

শনিবার বিকেলে একটি ফেসবুক পেজে ছবিটি পোস্ট করা হয়। ক্যাপশনে লেখা ছিল, ‘‘গ্র্যাজুয়েট মায়ের ছবি তুলছে তার ছেলে! জগন্নাথ বিশ্ববিদ্যালয়!’’

ছবিটি পোস্টের দুই ঘণ্টার মধ্যে লাইক পড়ে ৭৫ হাজার। আর শেয়ার হয় ২১৫ বারের বেশি। অন্যদিকে মন্তব্যের ঘরে প্রশংসায় ভাসিয়ে দেন নেটিজেনরা।

ওই নারী ও শিশুর মধ্যে মা-ছেলে সম্পর্ক বলে জানানো হলেও গ্র্যাজুয়েট জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কোন বিভাগের ও কত সেশনের শিক্ষার্থী ছিলেন তা জানানো হয়নি। 

ছবিটিকে ২০২০ সালের সেরা ছবি হিসেবে ভূষিত করেছেন কেউ কেউ। অনেকেই নিজের ছেলের সঙ্গে এমন ছবি তুলবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেছেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
শিক্ষা বিভাগের পাঠকপ্রিয় খবর
//