ব্রেকিং:
যুক্তরাজ্যে গাঁজা দিয়ে তৈরি হচ্ছে ওষুধ সেন্টমার্টিনে আটকা পর্যটকদের আনতে তিন জাহাজ ৯৯৯ এ কল, পুলিশ-কোস্টগার্ডের অভিযানে ৩০ জীবন রক্ষা সুন্দরবনে পর্যটক প্রবেশ বন্ধ গৃহবধূ ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়ানোয় আটক ১২ ভোলায় ট্রলার ডুবিতে এক জেলের প্রাণহানি, নিখোঁজ ১০ টাকার বান্ডিলের উপর ঘুমিয়ে থাকা সেই এসআই প্রত্যাহার টানা বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত লক্ষ্মীপুরসহ যেসব জেলায় ১১ ও ১২ নভেম্বর শিক্ষা কার্যক্রম বন্ধ দুর্যোগ-পরবর্তী করণীয় ‘বুলবুল’র তাণ্ডবে মরলো ৩৭৫ ভেড়া! তিন শাবকসহ বাঘের তৃষ্ণা মেটানোর ভিডিও ভাইরাল! দল করতে হলে নিয়ম মানতেই হবে: কাদের বুলবুলে ক্ষতিগ্রস্তদের সহায়তায় কোস্টগার্ড সোমবার থেকে সব ধরনের নৌযান চলবে মঙ্গলবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত ৩২ বুলবুলের দিনেই জন্ম নিলো ছোট্ট বুলবুলি ঘূর্ণিঝড় মোকাবিলায় নেতাকর্মীদের কাজ করার নির্দেশ প্রধানমন্ত্রীর নিজেরাই তৈরি করে নাম দিলো ‘স্বপ্নের সেতু’ ৫ মাস পর মাকে পেল শিশু সুমাইয়া

মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৭ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

৬৬

শিশু তুহিন হত্যায় দুই স্বজনের জবানবন্দি

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

সুনামগঞ্জের দিরাইয়ে শিশু তুহিনকে গলা, কান ও পুরুষাঙ্গ কেটে এবং পেটে ছুরি ঢুকিয়ে হত্যায় দুই স্বজন আদালতে জবানবন্দি দিয়েছেন।

মঙ্গলবার বিকেলে তাদের সুনামগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. খালেদ মিয়ার আদালতে হাজির করা হয়। এ সময় গণমাধ্যম কর্মীদের সরিয়ে দেয় দেয়া হয়।

ভারপ্রাপ্ত এসপি মিজানুর রহমান জানান, সুষ্ঠু তদন্তের স্বার্থে ওই দুইজনের নাম প্রকাশ করা হচ্ছে না। তবে শিগগিরই হত্যাকাণ্ড ও মামলা সংক্রান্ত বিষয় নিয় সংবাদ সম্মেলন করা হবে।

মিজানুর রহমান আরো জানান, হত্যাকাণ্ডের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য শিশু তুহিনের বাবা-চাচাসহ সাতজনকে আটক করা হয়েছিলো। তাদের মধ্য থেকেই দুইজনকে জবানবন্দির জন্য আদালতে হাজির করা হয়েছে। বাকিরা এখনো আটক রয়েছে।

রোববার রাতে তুহিনকে গলা, দুই কান ও পুরুষাঙ্গ কেটে হত্যা করা হয়। পরে তার পেটে দুটি ছুরি ঢুকিয়ে মরদেহ বাড়ির পাশের একটি গাছে ঝুলিয়ে রাখা হয়। সোমবার সকালে তার মরদেহ উদ্ধারের পর হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে মাঠে নেমেছে পুলিশ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//