ব্রেকিং:
দুই দোকানে চুরি, ১৭ লাখ টাকার মালামাল লুট ১৪ নভেম্বর থেকে ৩দিন ব্যাপি জাতীয় নজরুল সম্মেলন কিশোরগঞ্জ আদালতের বিচারককে হাইকোর্টে তলব চিরনিদ্রায় শায়িত ‘সোনার টুকরা আদিবা’ আজীবন ছাত্রত্ব বাতিল হতে যাচ্ছে বুয়েটের ২৫ শিক্ষার্থীর শতভাগ নরমাল ডেলিভারিতে চাঁদপুর মাতৃমঙ্গল রায়পুরে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ লক্ষ্মীপুর থেকে উপকূল দিবসের রাষ্ট্রীয় স্বীকৃতি দাবি লক্ষ্মীপুরের জমিদারবাড়ি ঘিরে অপার সম্ভাবনা আল্লাহ এমপি কন্যার মনোবাসনা পূর্ণ করুন লক্ষ্মীপুর সরকারি কলেজে উপকূল দিবস পালিত রায়পুরে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি শুরু রামগতিতে দূর্গতের মাঝে ত্রাণ বিতরণ ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে চাউল ও টেউটিন বিতরণ জেলা গোয়েন্দা শাখার নতুন ভবন এর “শুভ উদ্ভোধন” এই খাবারগুলো কাঁচা খাওয়াই উত্তম! চীনে স্কুলে রাসায়নিক হামলা, শিশুসহ আহত অর্ধশতাধিক মহারাষ্ট্রে রাষ্ট্রপতির শাসন জারি রাষ্ট্রীয় পতাকাবাহী জাহাজের সুরক্ষায় বিল পাস ঘূর্ণিঝড় বুলবুলে কৃষিতে ক্ষতি ২৬৩ কোটি টাকা

বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

৫০৩

শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরে চার বছরের এক শিশুকে ধর্ষণের দায়ে বেলাল (২২) নামের এক যুবককে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। ৬ নভেম্বর, বুধবার দুপুরে লক্ষ্মীপুরের জেলা ও দায়রা জজ শিশু আদালতের বিচারক মো. সিরাজুদ্দৌলাহ কুতুবী এ রায় দেন। 

এ সময় দন্ডিত ওই আসামীর ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের স্বশ্রম কারাদন্ডের আদেশ দেয় আদালত। দন্ডপ্রাপ্ত বেলাল রামগতি পৌর শহরের সেলিম হোসেনের ছেলে। জেলা জজ কোর্টের অতিরিক্তি পাবলিক প্রসিউকিউটর আবুল বাশার রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা যায়, ভিকটিমের মা চট্টগ্রামে গার্মেন্টেসে চাকুরী করে। সে সুবাধে শিশুটি রামগতি পৌর শহরে তার নানীর কাছে থাকতো। ২০১৬ সালের ৩ সেপ্টেম্বর ভোরে চার বছরের ওই শিশুটিকে ঘুমন্ত অবস্থায় রেখে পাশ্ববর্তী জাহাঙ্গির মিয়ার সুপারি বাগানে লাড়কি কুড়াতে যায় তার নানী সাজু বিবি। একপর্যায়ে ঘরের ভিতর থেকে ভিকটিমের চিৎকার শুনে তার নানী ছুটে আসেন। এসময় তিনি ঘর থেকে বেলালকে দৌড়ে পালিয়ে যেতে দেখেন এবং ঘরে ওই শিশুটিতে রক্তাত্ব অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে গুরুত্বর আহত অবস্থায় শিশুটিকে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

ওইদিন রাতেই শিশুটির নানী সাজু বিবি বাদী হয়ে বেলালকে আসামী করে রামগতি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। দীর্ঘ শুনানী ও স্বাক্ষীদের স্বাক্ষ্য শেষে আদালত বুধবার এ রায় প্রদান করেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//