ব্রেকিং:
লক্ষ্মীপুরে ৯০০ পিস ইয়ায়বাসহ যুবক আটক সাউথবাংলা এগ্রিকালচারাল এন্ড কমার্স ব্যাংকের শাখা উদ্বোধন সাজাপ্রাপ্ত ছলিম উদ্দিন পুলিশের জালে আটক সাজাপ্রাপ্ত আসামী পুলিশের জালে আটক রায়পুরে পানিবন্দী ১০ ইউপির মানুষ পেশীর টান? প্রতিকারের সহজ উপায় কম গ্যাস খরচ করে রান্নার সেরা কৌশল! স্ত্রীদের সঙ্গে রাসূল (সা.) এর আচরণ ও বিনোদন ধর্ষকের সাজা কমাতে কোটি টাকার প্রস্তাব প্রত্যাখ্যান তরুণীর দুঃসময়ের নেতাদের নেতৃত্বে আনা হবে: কাদের আজ ভয়াল ১২ নভেম্বর মিয়ানমারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে গাম্বিয়ার মামলা যেভাবে ঘটে দুই ট্রেনের সংঘর্ষ (ভিডিও) ট্রেন দুর্ঘটনায় আহতদের প্রচুর রক্তের প্রয়োজন দুই ট্রেনের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠন যুক্তরাজ্যে গাঁজা দিয়ে তৈরি হচ্ছে ওষুধ সেন্টমার্টিনে আটকা পর্যটকদের আনতে তিন জাহাজ ৯৯৯ এ কল, পুলিশ-কোস্টগার্ডের অভিযানে ৩০ জীবন রক্ষা সুন্দরবনে পর্যটক প্রবেশ বন্ধ গৃহবধূ ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়ানোয় আটক ১২

মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

১৯

শুদ্ধি অভিযানের গতি বাড়াতে হবে: জি এম কাদের

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৯  

জাতীয় পার্টির চেয়ারম্যান জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, বিরোধী দল হিসেবে আমরা বরাবরই বলেছি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুদ্ধি অভিযান একটি যুগান্তকারী পদক্ষেপ। শুদ্ধি অভিযান অব্যাহত রাখতে হবে। সেইসঙ্গে অভিযানের গতি বাড়াতে হবে।

রোববার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে বিভাগীয় সাংগঠনিক টিমের সমন্বয় সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় কাদের বলেন, সম্প্রতি ভারতের সঙ্গে বাংলাদেশের যে সব চুক্তি সম্পাদিত হয়েছে তাতে দেশদ্রোহীতার কিছু নেই। পক্ষান্তরে ভারতের পক্ষে যেসব চুক্তি হয়েছে তার কিছু কিছু ক্ষেত্রে বাংলাদেশই বেশি লাভবান হবে।

তিনি বলেন, বুয়েটে আবরার হত্যার যে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে এর বিচার যেন কোনোভাবে কেউ বিতর্কিত করতে না পারে সেদিকে নজর রাখতে হবে। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে হবে। যেন ভবিষ্যতে এ ধরনের ন্যক্কারজনক ঘটনা কেউ ঘটানোর দুঃসাহস না পায়।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//