ব্রেকিং:
লক্ষ্মীপুরে শিশু হত্যার দায়ে মা আটক জেলা প্রশাসকের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ অটোরিক্সা বন্ধে ট্রাফিক পুলিশের প্রচারণা মা ইলিশ রক্ষায় জেলেদের মধ্যে চাল বিতরণ ওসি ইকবাল হোসেনের বিদায় সংবর্ধনা স্বেচ্ছায় অবসর নিয়েও স্বপদে বহাল শরীর চর্চা শিক্ষক প্রশাসনের কাজে খুশি হয়ে শ্রমিকদের আনন্দ মিছিল সাদা ছড়ি ব্যবহার করি, নিশ্চিন্তে পথ চলি লক্ষ্মীপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত দোয়া দিবস পালিত ডেঙ্গু কেড়ে নিলো ব্যবসায়ীর প্রাণ ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! সম্রাটের ১০ দিনের রিমান্ড আবরার হত্যাকাণ্ডকে ইস্যু বানাতে চাচ্ছে বিএনপি: কাদের বিশ্বে ৭০ কোটি শিশু পুষ্টিহীনতায় ভুগছে ইরান ও সৌদিকে সরাসরি আলোচনায় বসার প্রস্তাব ইমরান খানের নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন দেশ গড়ার আহ্বান ঢাকায় হচ্ছে আরো দুই মেট্রোরেল দুই মাসেও সন্ধান মেলেনি স্বজনদের নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার,আটক ৬ চর লরেঞ্জ ইউপি সদস্য নির্বাচনে ইসমাইল হোসেনের জয়

বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

৩৩৩

সব অপরাধীকে শাস্তির আওতায় আনা হবে: কাদের

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,দুর্নীতি, মাদক, জুয়াসহ যেকোনো অপরাধ করে কেউ পার পাবে না। চলমান অভিযান অব্যাহত থাকবে। বুয়েট ছাত্র আবরার হত্যাকারী আসামি হিসেবে তাৎক্ষণিক কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। শুধু বুয়েট ছাত্র না যেকোনো অপরাধে অভিযুক্ত আসামিকে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনা হবে।

মঙ্গলবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী বলেন, ছাত্রলীগ বা যুবলীগের গুটিকয়েকজন অপরাধ করলে সেটার জন্য গোটা সংগঠন দায়ী নয়। অপরাধ করে কেউ ছাড় পাবে না। দলের পরিচয়ে কেউ অপকর্ম করলে আরো ছাড় হবে না। 

বিএনপির সময় অপকর্মের বিরুদ্ধে কোন প্রশাসনিক বা দলীয় ব্যবস্থা ছিল না। কিন্তু আওয়ামী লীগ সব অপকর্মের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। প্রশাসন প্রধানমন্ত্রীর মনোভাব জানে এবং তাই  কঠোর ব্যবস্থা নিচ্ছে। ৫ মিনিটের মধ্যে অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। বিচার প্রক্রিয়া চলছে। একদিনেই তো আর বিচার করা যায় না। 

জামায়াত-শিবির নিষিদ্ধ করা হবে কিনা এমন প্রশ্নের জবাবে কাদের বলেন, নির্বাচন কমিশনে দলের তালিকায় জামায়াত নেই। জামায়াত-শিবির নিষিদ্ধের বিষয় আদালতে বিচারাধীন।  

বুয়েটের ভিসি ক্যাম্পাসে না আসা নিয়ে কাদের বলেন সম্ভবত ভিসি অসুস্থ। এমনটাই শুনেছি আমি। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুন-অর-রশিদ, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় সদস্য আনোয়ার হোসেন প্রমুখ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//